সন্দ্বীপ পৌরসভায় নৌকার মনোয়ন নিশ্চিত হওয়ায়, বিজয় নিশ্চিত করতে স্থানীয় এমপি ও মেয়র প্রার্থীর শুভেচ্ছা বিনিময়

0 ২০২

বাদল রায় স্বাধীনঃসন্দ্বীপ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলিগ কর্তৃক নৌকা মার্কার মনোনীত প্রার্থী নিশ্চিত হওয়ার পর স্থানীয় এমপি মাহফুজুর রহমান মিতা ও মেয়র প্রার্থী মোক্তাদের মাওলা সেলিম বীর মুক্তিযোদ্ধাদের সাথে ও দলের বিভিন্ন নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়, সাংগঠনিক মত বিনিময় সহ ভোটারদের সাথে ছোট পরিসরে প্রাসঙ্গিক আলোচনা শুরু করেছেন। এছাড়াও সন্দ্বীপের বিভিন্ন অঞ্চল থেকে সর্বস্তরের জনগন মেয়র প্রার্থীকে শুভেচ্ছা জানাতে ছুটে আসছেন। দিন থেকে রাত অবধি মেয়র প্রার্থীর বাড়িতে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।অন্যদিকে কাউন্সিলর প্রার্থীরাও তাদের প্রার্থীতার কথা জানানো শুরু করেছেন ভোটারদের।

গতকাল এমপি মাহফুজুর রহমান মিতা সন্দ্বীপ আসার পর আজ সকালে মুক্তিযুদ্ধাদের অস্থায়ী কার্যালয়ে সকল বীর মুক্তিযোদ্ধাদের সাথে সৌজন্য স্বাক্ষাৎ ও মত বিনিময় করেন। এবং মেয়র প্রার্থী সেলিমও সে সময় সেখানে গিয়ে সকলের দোয়া কামনা করেন।এরপর উপজেলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে ঘরোয়া আলোচনা করেন।

মুক্তিযোদ্ধাদের সাথে এমপির মত বিনিময়ে কালে মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ও মুজিব বাহিনীর প্রধান রফিকুল ইসলাম চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আবু হেলাল চৌধুরী, হারামিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, বিশিষ্ট্য আওয়ামীলিগ নেতা আলা উদ্দীন বেদন, আবু তাহের সহ শতাধীক মুক্তিযোদ্ধা ও দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় চলমান কনকনে শীতে মুক্তিযোদ্ধাদের প্রতি ভালোবাসার উপহার হিসেবে ১৫০ টি কম্বল প্রদানের ঘোষনা দেন এমপি মাহফুজুর রহমান মিতা। এতে উপস্থিত মুক্তিযোদ্ধারা এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ওনার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!