সন্দ্বীপ পৌরসভা যুবলীগ সভাপতি খোকনের উদ্যোগে গাছের চারা বিতরন

0 ৫০৯,৮২৫

সন্দ্বীপ পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতি ও বিশিষ্ট্য ব্যবসায়ী শাকিল উদ্দিন খোকনের ব্যক্তিগত উদ্যোগে পৌরসভা ৮ নং ওয়ার্ডে গাছের চারা রোপন ও বিতরন করা হয়েছে আজ।

মুজিব বর্ষে প্রধান মন্ত্রীর ঘোষনা অনুযায়ী তিনটি করে গাছ লাগানোর কর্মসুচী হিসেবে ২১ জুলাই পুর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয় মাঠে গাছের চারা রোপনের অানুষ্ঠানিক উদ্বোধন শেষে গাছের চারা বিতরন করেন উদীয়মান রাজনীতিবিদ ও বিশিষ্ট্য ব্যবসায়ী শাকিল উদ্দিন খোকন।

এ গাছের চারা বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান, শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আবুল কাসেম শিল্পী, সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন,দপ্তর বিষয়ক উপ-সম্পাদক মারুফ হাসান ফয়সাল ও ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আবুল কাশেম শিল্পী বলেন পরিবেশ রক্ষায় বৃক্ষ রোপনের গুরুত্ব অপরীসিম। বৃক্ষ আমাদের ফুল,ফুল ও অক্সিজেন দিয়ে জীবন ও স্বাস্থ্য দুটোয় রক্ষা করে।এবং প্রাকৃতিক বিপর্যয় রোধে ভুমিকা রাখে।তাই পৌরসভা যুবলীগের সভাপতি শাকিল উদ্দীন খোকনের এ উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান সুমন বলেন -শাকিল উদ্দিন খোকন ভাই পৌরসভা ৮ নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ডে পরিনত করতে চান। তিনি রাজনীতি ও ব্যবসার পাশাপাশি একজন সমাজ সেবক হিসেবে ইতিমধ্যে পরিচিতি অর্জন করেছেন। মুজিব বর্ষে ওনার গাছের চারা বিতরনে ছাত্রলীগের পক্ষ থেকে আমরা ওনাকে সাধুবাদ জানাই।

উল্লেখ্য ৮ নং ওয়ার্ডের উপস্থিত সকলের মাঝে তিনি ফলজ, বনজ ও ঔষধী এই তিন প্রকারের চারা বিতরন করে সুধী মহলে প্রশংসিত হয়েছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!