সন্দ্বীপ রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সাগর পাড়ে ব্যতিক্রমী ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন।

0 ২৩৮

বাদল রায় স্বাধীনঃ রহমতপুর ইউনিয়ন আওয়ামীলিগ এর উদ্যোগে সন্দ্বীপের পশ্চিম সাগর পাড় এর প্রাকৃতিক পরিবেশে চর ও নদীর সঙ্গমস্থলে রাতের ঝকঝকে চাঁদ ও বিদ্যুতের দৈত আলো আঁধারী পরিবেশে এক ব্যতিক্রম ধর্মী ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানের বর্নাঢ্য আয়োজন সম্পন্ন হয়েছে।সাথে ছিলো সাংগঠনিক আলোচনা, বাহারী খাবারের আয়োজন ও মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন।

বিশেষ অতিথি ছিলেন সন্দ্বীপ পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জননন্দিত মেয়র জনাব মোক্তাদের মাওলা সেলিম।

সন্মানীত অতিথি ছিলেন রহমতপুর ইউনিয়ন হতে আওয়ামীলিগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফরিদুল মাওলা কিশোর।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলিগের সহ-সভাপতি মাষ্টার রনজিত কুমার দাস। সভা সঞ্চালনায় ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা আকবর হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আলাউদ্দিন বাবলু,পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শওকত,সাবেক ছাত্রনেতা সুফিয়ান মানিক, ইউনিয়ন আওয়ামীলিগের সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুনছুর সহ রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

সভায় বক্তারা বলেন এক সময়ের বিএনপির দুর্গ খ্যাত রহমতপুর ইউনিয়ন আজ আওয়ামীলিগের ঘাটিতে পরিনত হচ্ছে।তাই তাতে লেগেছে প্রচুর উন্নয়নের ছোঁয়া আপনারা আরো ব্যাপক উন্নয়ন চাইলে নৌকার মনোনীত প্রার্থী ও সন্দ্বীপের উন্নয়নের রুপকার মাহফুজুর রহমান মিতার বিশ্বস্ত ও আস্থাভাজন ফরিদুল মাওলা কিশোরকে নির্বাচিত করুন। সাংগঠনিক ও রাজনৈতিক ভাবে পরিক্ষিত কিশোরকে আপনারা একুশে জুন বিপুল ভোটে নির্বাচিত করলে এই অঞ্চলের প্রতি এমপির সু-নজর রহমতপুরকে একটি মডেল ইউনিয়নে পরিনত করবে। কারন নৌকা মার্কা বা আওয়ামীলিগ সরকার তার বিশ্বস্ত লোক বা কর্মীদের হাত দিয়ে এলাকার ব্যাপক উন্নয়নে ভুমিকা রাখে। তাই আপনারা ফরিদুল মাওলা কিশোরকে সেদিন বিপুল ভোটে নির্বাচিত করে এলাকার উন্নয়নের সুযোগ গ্রহন করুন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!