সন্দ্বীপ স্টুডেন্টস্ এ্যাপিনিটি ২০২০- ২১ কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন

0 ২৪৬

মোহাম্মদ সিহাব উদ্দিনঃ আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের সন্দ্বীপের ছাত্রছাত্রীদের সংগঠন সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাপিনিটির ২০২০-২১ কার্যকরী কমিটির নির্বাচন চট্রগ্রাম নগরীর হালিশহরস্থ গাউছিয়ায় চট্টগ্রাম মর্ডান স্কুল এ সফলভাবে অনুষ্ঠিত হয়।এতে নির্বাচন কমিশনার আদিত্ব মো. জাহিদ,মোঃ আশিকুল আলম এবং নাজিমুদ্দিন নিশাদের পরিচালনায় (০২/১০/২০২০) শুক্রবার বিকাল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত নির্বাচন ভোট দেওয়ার প্রক্রিয়া অনলাইন এবং স্পট ভোটের মাধ্যমে আদায় করা হয়।


নির্বাচন শেষে সাবেক সভাপতি এবং দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার মোঃ আশিকুল আলম নির্বাচনী ফলাফল ঘোষণা করেন।এতে মোট ভোট কাস্ট হয়েছে ১৩৫।৭৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মেজবাহ উদ্দিন নিয়াজ,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাফসান জানি আজাদ ২৫ ভোট পেয়ে ২য় স্থান এবং ২৪ ভোট পেয়ে ৩য় স্থান ইসমত আরা খানম।


সাধারণ সম্পাদক হিসাবে ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জিয়া উদ্দীন রাব্বি,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ৩৯ ভোট পেয়ে সামিরা আকতার সামিরা ২য় এবং ২০ ভোট পেয়ে ৩য় নুর উদ্দীন শরীপ।অর্থ সম্পাদক পদে ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দেলোওয়ার হোসেন,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ৪১ ভোট পেয়ে মেজবাহ উদ্দিন প্রান্ত।

সাংগঠনিক সম্পাদক পদে ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাইদ মাহমুদ,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজি রাবেয়া ৩৩ ভোট পেয়েব ২য় এবং নাফিজুল ইসলাম ২৮ ভোট পেয়ে ৩য়।অফিস সেক্রেটারি পদে নির্বাচিত হয়েছেন ৫৬ ভোট পেয়ে মিল্লাত হোসেন মিশু,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইদ মাহমুদ হৃদয় ৩৮ ভোট এবং ৩৭ ভোট পেয়ে ৩য় হয়েছেন ইসরাত জাহান।

নির্বাচন প্রক্রিয়া শেষে বক্তব্য প্রদান করে জুবায়ের হোসেন,সামসুল করিম উদয়,নাজিমুদ্দিন নিশাদ,সাইমুন হাসান,সাইদুর শাকিল,ইবনাক হেমন্ত,হামিদ অয়ন,রিজওয়ান এবং আরো অনেকে।
সবশেষ, প্রধান নির্বাচন কমিশনার আদিত্ব মো. জাহিদ নির্বাচনে বিজয়ীদের শুভেচ্ছা জানান এবং নির্বাচনে মনোনীত সকল প্রার্থী ও সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন,ভবিষ্যতে সবাই যেন এ্যাফিনিটির সকল কার্যক্রমকে আরো এগিয়ে নিয়ে যায়,এবং সবাই যেন নিজেদের মধ্যে নেতৃত্ব গড়ে তোলে,অতঃপর সবার মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করে নির্বাচন ২০২০-২১ এর সুন্দর সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!