সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতায় নারীসহ গ্রেফতার ৩

0 ৪২,৯৮৯

চট্টগ্রামের সাতকানিয়ায় নির্বাচনে অবৈধ অস্ত্র ব্যবহার ও নানা সহিংসতায় জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।এসময় এদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র,তিন রাউন্ড গুলি এবং ১৩ রাউন্ড গুলির খোসা জব্দ করা হয়।

বুধবার(৯ ফেব্রুয়ারি)উপজেলার খাগরিয়া ইউনিয়ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন,মো. জামাল উদ্দিন(৫০), ইয়াছমিন আক্তার(৩২)ও মো. লোকমান(৩২)।গ্রেফতার সবার বাড়ি খাগরিয়া ইউনিয়ন এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া)নুরুল আবছার বলেন,গত ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপে সাতকানিয়ার বিভিন্ন ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।এই নির্বাচনে অস্ত্র হাতে সংঘর্ষে জড়ায় বিভিন্ন দুষ্কৃতকারীরা।তাদের গ্রেফতারে ছায়াতদন্ত শুরু করে র‍্যাব।

একপর্যায়ে বুধবার অস্ত্রসহ জামালকে গ্রেফতার করা হয়।একই সঙ্গে তার সহযোগী ইয়াসমিন ও লোকমানকে গ্রেফতার করা হয়।এসময় জামালের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র,তিন রাউন্ড গুলি এবং ১৩ রাউন্ড গুলির খোসা জব্দ করা হয়।পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সাতকানিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!