সাবেক বন ও পরিবেশ মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল

0 ৫০৯,৮২৩

চট্টগ্রামের দক্ষিণ জেলা বিএনপির সাবেক সফল সভাপতি ও সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী(এমপি)ইন্তেকাল করিয়াছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

৮ই নভেম্বর(মঙ্গলবার)দুপুর ১টা ৪০ মিনিটে চট্টগ্রামের এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলে জানান মরহুমের ছেলে মোঃ মিশকাতুল ইসলাম চৌধুরী পাপ্পা।

আগামীকাল(বুধবার)সকাল ১০টায় চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ ও জাতীয় মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং দুপুর ২ টায় বাঁশখালী সরকারি আলাওল ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গণে ২য় নামাজে জানাজা ও বিকেল ৪ ঘটিকায় বাঁশখালী ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে সর্বশেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হইবে।

জানাজা শেষে বাঁশখালীর কালীপুর ইউপির পশ্চিম গুনাগারি তাহার নিজ বাসভবনস্থ জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাঁহার পিতা মরহুম মোহাম্মদ মিয়া চৌধুরীর কবরের পাশে মরহুমের মরদেহ সমাহিত করা হবে।

মৃত্যুকালে তাঁহার বয়স ছিল৭২ বছর।তিনি টানা চার বার চট্টগ্রাম(১৬)বাঁশখালী থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।পারিবারিক জীবনে তাঁহার তিন ছেলে, দুই মেয়ে এবং স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে যান।

জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে রাজনৈতিক দলীয় নেতা-কর্মী সহ বাঁশখালীর বিভিন্ন মহল শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!