সিএমপির আকবরশাহ থানা কম্পাউন্ডে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

0 ২২১

আজ শনিবার ২৭ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ১৯.৩০ ঘটিকায় সিএমপির আকবরশাহ থানা কম্পাউন্ডে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) এবং সহকারী পুলিশ কমিশনার পাহাড়তলী জোন ও অফিসার ইনচার্জ আকবরশাহ থানা।

অনুষ্ঠানের শুরুতেই যথারীতি আগত ভুক্তভোগী জনসাধারণের উত্থাপিত বিভিন্ন ধরনের সমস্যা সমাধান কল্পে আকবরশাহ থানা তথা দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট অফিসারগণ কে জনগণের মুখোমুখি দাঁড় করিয়ে সমস্যা সমাধান কল্পে কি কি ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে,সমস্যার কতটুকু সমাধান করেছে সে সংক্রান্তে পুঙ্খানুপুঙ্খ ভাবে একটি জবাবদিহিতামূলক বিবরণী আগত সর্বসাধারণের সামনে তুলে ধরা হয়েছে।

অতঃপর উপস্থিত ভুক্তভোগী জনগণ নানা বিষয়ে তাদের সমস্যার কথা তুলে ধরেন।সভায় উপস্থিত প্রধান অতিথি মহোদয় উত্থাপিত সমস্যার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের বিভিন্ন ধরনের দিকনির্দেশনা প্রদান করেন।যাহার বাস্তবায়ন পরবর্তী মাসে অনুষ্ঠিতব্য ওপেন হাউস ডে তে আগত সর্বসাধারণের সামনে পর্যালোচনা করা হবে।

উল্লেখ্য যে এ সময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ আকবরশাহ থানা,পুলিশ পরিদর্শক তদন্ত, অপারেশন অফিসার সহ থানার অন্যান্য অফিসার ফোর্স ও আগত সর্বসাধারণ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!