সীমান্ত এলাকায় গরিব দুঃস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

0 ২২১

এম আবদুল হাকিমঃ বাংলাদেশ শেষ প্রান্তে মায়ানমার সীমানায় বাংলাদেশে অবস্থিত নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন এর বরইতলী, মংজায় পাড়া, গর্জনবুনিয়া আসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন বিজিবি।শনিবার (১১ জুলাই) বৃষ্টি উপেক্ষা করেই সেলাই মেশিন বিতরণ করেছে বিজিবি-৩৪ ব্যাটালিয়ন কক্সবাজার ।

বাংলাদেশ মায়ানমার সীমান্তবর্তী কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব নিশ্চত করে নিত্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত সেলাই মেশিন বিতরণে ছিলেন কক্সবাজার ব্যাটেলিয়ন (বিজিবি-৩৪) সহকারী পরিচালক (এডি)মোঃ ইয়ার হোসেন।

এ সময় অন্যান্য মধ্যে নায়েক সুবেদার মোঃ নজরুল ইসলাম সহ ক্যাম্প কমান্ডার, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এছাড়াও ইতোপূর্বে কক্সবাজার বিজিবির-৩৪ ব্যাটালিয়ন সোনাইছড়ি , ঘুমধুম, বড়ইতলী, মংজয় পাড়া, বৈদ্দৌ ছড়া, বাইশ আরি, তুমব্রু, বিভিন্ন সীমান্ত এলাকায় আরও ৪৬০ সীমান্তবর্তী হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ ও হ্যান্ডওয়াশ সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার বিজিবির সহকারী পরিচালক (এডি ) মোঃ ইয়ার হোসেন উপস্থিতি সবাইকে করোনার ব্যাপারে সতর্ক করেন, যে কোন সমস্যার ব্যাপারে জনগনের পাশে থেকে কাজ করার আশ্বাস দেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!