স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সন্দ্বীপ আগমনে অভ্যর্থনা

0 ৫০৬,৬৩৩

চট্টগ্রামের সন্দ্বীপে আগামী ২৫শে মে উপজেলার উপ-নির্বাচনে আনারস প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের আগমনে অভ্যর্থনা জানান নৌকার বিদ্রোহী আওয়ামীলীগের একাংশ নাগরিক কমিটির নেতাকর্মীরা।

গতকাল সোমবার(১৫ মে)বিকেলে গুপ্তছড়া ঘাটে প্রায় ৩ শতাধিক মোটর বাইক ও ২০টি সিএনজি বহরে এই অভ্যর্থানা জানান নৌকার বিদ্রোহী আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

এরপর তাঁরা তাদের প্রিয় নেতাকে বহরে করে গুপ্তছড়া ঘাট থেকে উপজেলা কমপ্লেক্স মাঠে সমাবেত হন। সেখানে তিনি তার নেতা কর্মী ও ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সদস্য সচিব নজরুল ইসলাম আকবর,চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমনসহ আরো অনেকেই।

বক্তারা বলেন অনিয়ম,কমিশন বানিজ্য,পরিবার তন্ত্র ও দুঃশাসনের বিরুদ্ধে আজ নাগরিক কমিটি ঐক্যবদ্ধ। আমারা নৌকার বিরুদ্ধে নয়,আমরা ব্যাক্তি তন্ত্রের বিরুদ্ধে।আজ আমরা ঐক্যবদ্ধ হয়ে মানুষের কাছ থেকে তাদের পবিত্র ভোট আদায় করে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ভাইয়ের বিজয়ের মধ্য দিয়ে ন্যায় নীতির রাজনীতি প্রতিষ্ঠা করবো।

বক্তারা আরো বলেন,বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম একাত্তরে তার বলিষ্ট নেতৃত্বে সন্দ্বীপ থানা ঘেড়াও করে এবং সন্দ্বীপকে শত্রুমুক্ত করেন।স্বাধীনতার পরবর্তীতে তিনি চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হন এবং ১৯৯৬ সালে তিনি একই সাথে সন্দ্বীপ হরিশপুর ইউনিয়নের চেয়ারম্যান,পৌর প্রশাসক ও মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারের দ্বায়িত্ব পালন করেন।তার বিশ্বাস তিনি জনগনের সাথে ছিলেন এবং জনগন তার সঠিক রায় দেবেন।

নাগরিক কমিটির মনোনীত সতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বলেন,১৯৭১ সালে যেই রকম সন্দ্বীপের জনগণের প্রতি আমার আস্থা ও বিশ্বাস ছিলো ঠিক এখনো সন্দ্বীপের মানুষের প্রতি আমার অগাত বিশ্বাস তারা ১৯৭১ সালের মতোই আমার ঢাকে সাড়া দিবে।

উল্লেখ্য যে,সন্দ্বীপের কিংবদন্তি জননেতা,সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি,সন্দ্বীপ উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান মরহুম আলহাজ্ব মাষ্টার শাহজাহান(বিএ)এর মৃত্যুতে এই উপ-নির্বাচন হচ্ছে।উক্ত নির্বাচনে নৌকার মনোনয়ন না পেয়েই আনারস প্রতিকে সতন্ত্র প্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!