হাতিয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ।

0 ৫১০,০২৮

হাতিয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড(বীর মুক্তিযোদ্ধা পরিচিতি কার্ড)ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।সোমবার(৭ সেপ্টেম্বর)সকালে হাতিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে,উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম হোসেন এর সভাপতিত্বে এবং প্রশাসনিক কর্মকর্তা কামাল উদ্দিনের সঞ্চালনায় উপজেলা সভাকক্ষে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক সংসদ সদস্য,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব অধ্যাপক ওয়ালী উল্যাহ,উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন,উপজেলা ভাইসচেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা এডঃ কেফায়েত উল্যাহ,বীর মুক্তিযুদ্ধা সাবেক কমান্ডার কাজী আওরঙ্গজেব,বীর মুক্তিযুদ্ধা অধ্যাপক এনামুল হকসহ সকল হাতিয়া দ্বীপের বীর মুক্তিযোদ্ধা ও মৃত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণ।

সভায় বিভিন্ন বক্তাগণ তাদের বক্তব্যের মাঝে বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার মুক্তিযুদ্ধাদের যে সুযোগ সুবিধা দিয়ে সহযোগিতা করেছেন,তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স্মার্ট কার্ড বিতরণী অনুষ্ঠানে এসে আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য ও যুদ্ধকালীন বীর মুক্তিযুদ্ধা কমান্ডার আলহাজ্ব অধ্যাপক ওয়ালী উল্যাহ,ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন বলেন,বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বীর মুক্তিযুদ্ধাদের সম্মানীভাতা,রাষ্ট্রীয় মর্যাদায় দাফনসহ বিভিন্ন সম্মাননা ও সুযোগ সৃষ্টি করে দিয়েছেন।

এছাড়া অনুষ্ঠান শেষে হাতিয়া উপজেলার মোট ১০৭ জন বীর মুক্তিযোদ্ধাকে স্মার্ট কার্ড ও সনদ এবং ৯১ জন মৃত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে এ সনদ বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!