হাতিয়া উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা

0 ২১৯

হাতিয়া উপজেলা প্রতিনিধিঃ হাতিয়া উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার(১৩ সেপ্টেম্বর)সকালে নোয়াখালী জেলার বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে,নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন এর সভাপতিত্বে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,পৌরমেয়র কে এম ওবায়েদ উল্লাহ বিপ্লব,মহিলা ভাইসচেয়ারম্যান মমতাজ বেগম লাভলী,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নাজিম উদ্দীন, হাতিয়া থানা তদন্ত কর্মকর্তা কাঞ্চন কান্তি দাস, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুর রহমান পাটোয়ারীসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,কোস্ট গার্ডের প্রতিনিধি,ফায়ার সার্ভিসের প্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারীগণ।

সভায় বিভিন্ন বক্তাগণ তাদের বক্তব্যের মাঝে হাতিয়ার আইন শৃঙ্খলা সম্পর্কে তুলে ধরেন।
এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন বলেন,স্বাস্থ্য বিধি মেনে টিকা নিতে হবে, মুখে মাস্ক ব্যবহার করে টিকা গ্রহণ করতে হবে।ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বহিরাগত লোক আসতে পারে এ দিকে কঠোর নজরদারি রাখার জন্য নির্দেশ দেয়া হয় কোস্ট গার্ড ও পুলিশকে।

তিনি আরও বলেন,নির্বাচনে যে কোন ধরণের ঝুঁকি রয়েছে আমরা ঐ সকল ঝুঁকিকে আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে নিয়ন্ত্রণ করবো এবং হাতিয়াবাসীকে একটি অবাদ সুষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপহার দিবো ইনশাআল্লাহ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!