১নং জলমা ইউনিয়নে নৌকার মাঝি হতে চান সাবেক চেয়ারম্যানও আওয়ামীলীগ নেতা আব্দুল গফুর মোল্যা

0 ২৭৬

মোঃ খাইরুজ্জামান সজিবঃখুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার ১নং জলমা ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান ১নং জলমা ইউনিয়ন পরিষদের বার,বার নির্বাচিত সাবেক সফল জনতার জননন্দিত জনপ্রিয় চেয়ারম্যানও আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক জনদরদী অবোহেলিত নির্যাতিত মেহনতী মানুষের প্রিয় বন্ধু আব্দুল গফুর মোল্যা।
নির্বাচনের এখনও ২/৩ মাস দেরি থাকলেও তিনি দলীয় চেয়ারম্যান পদ প্রার্থী হওয়ার লক্ষ্যে ইউনিয়নের সর্বত্র সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার চেষ্টা করছেন। পাশাপাশি তিনি প্রতিনিয়ত দলীয় নেতা-কর্মী ছাড়াও ইউনিয়নের সর্বস্তরের জনগনের সাথে মতবিনিময় গনসংযোগ উঠান বৈঠকও সভা-সমাবেশ করে যাচ্ছেন।
চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুর মোল্যা বলেন আমি দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ব্যাক্তি, স্বার্থ উপেক্ষা করে কেবল জনসেবামূলক কাজে নিজেকে আত্ন নিয়োগ করার পাশাপাশি দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করে আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। কাজেই আমি মনে করি আওয়ামীলীগ সভাপতি গনতান্ত্রিক মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়ে দলকে শক্তিশালী তথা জনসেবা করার সুযোগ দিবেন বলে আমি দলের কাছে শতভাগ আশাবাদী।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!