৩,৯৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সাহাজিদা ও আম্বিয়াকে আটক করেছে র‍্যাব

0 ৫০৯,৮৫৭

৩,৯৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সাহাজিদা ও আম্বিয়াকে আটক করেছে র‍্যাব৭,চট্টগ্রাম।

সাহাজিদা ও আম্বিয়া দুজন ইয়াবা ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের পাকা রাস্তার উপর গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে এমন খবর পেয়ে র‍্যাব আজ(৮ই নভেম্বর)দুপুর ২টা ৪০মিনিটের সময় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী নোয়াপাড়া মোহাম্মদ হানিফের পুত্র সাহাজিদা ও কক্সবাজার টেকনাফের পুরান বল্লোম পাড়ার সৈয়দ আলমের মেয়ে আম্বিয়াকে গ্রেফতার করেন।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের হাতে থাকা ভ্যানিটি ব্যাগের ভিতর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে সর্বমোট ৩,৯৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম,ফেনী,ঢাকাসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে ফেনী জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!