মেধাবী ছাত্রী মেহেরিন কে বাঁচাতে এগিয়ে আসার আহবান

0 ৩০০,০৪৯

চট্টগ্রামের সন্দ্বীপের মেয়ে মেধাবী ছাত্রী
মেহেরিন ইসলাম(১৮)বাঁচতে চায়।তার দুটি কিডনি বিকল হয়ে গেছে।গত আট মাস ধরে সে চিকিৎসাধীন রয়েছে।এখন পর্যন্ত মেহেরিনের চিকিৎসা বাবদ ব্যয় হয়েছে প্রায় ৮ লাখ টাকা। তাকে একটি কিডনি দান করে বাঁচিয়ে তুলতে চান তার বাবা মোফাফফর ইসলাম।

ঢাকা শ্যামলীর সেন্টার ফর কিডনি ডিজিস অ্যান্ড ইউরোলজি হসপিটালের ডা. মো. কামরুল ইসলাম জানিয়েছেন,প্রায় মৃত্যু পথযাত্রী মেহেরিনের কিডনি প্রতিস্থাপনে ব্যয় হবে আনুমানিক আরও ২০ লাখ টাকা।সৌদি ফেরত মেহেরিনের বাবা বর্তমানে একেবারেই বেকার জীবনযাপন করছেন।মেয়ের চিকিৎসা করাতে গিয়ে অনেকটা নিঃস্ব।মেহেরিনের আত্নীয় স্বজনদের সহযোগিতায় এতোদিন তার চিকিৎসা চলেছে।এখন এই মেধাবী ছাত্রীকে বাঁচাতে হলে দরকার আরও প্রায় ২০ লাখ টাকা।যা যোগার করা তার পরিবারের পক্ষে কোনো ভাবেই সম্ভব নয়।

নগরীর সিলভার বেলস স্কুল থেকে এসএসসিতে জিপিএ৫ ও সরকারি হাজী মুহাম্মদ মুহসিন কলেজ থেকে এ গ্রেড পেয়ে গত বছর চুয়েটে ভর্তির জন্য নির্বাচিত হয়।স্রষ্টা কর্তৃক সৃষ্ট ভাগ্যের কাছে,মেধা তো অসহায়।আর তাই তো,হাজার হাজার প্রতিযোগীর মাঝে ভর্তি যুদ্ধে জয়ী হলেও ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে পারেনি সে।ভাগ্যের নির্মম পরিহাসে আজ তার স্বপ্ন থমকে গেছে।

তাই তার বাবা-মায়ের পাশাপাশি তার চাচা মো.শামীম সমাজের হৃদয়বান ও বিত্তবান মানুষদের কাছে আকুল আবেদন জানিয়ে বলেন,বিত্তবানদের একটু সহযোগিতাই পারে মেধাবী ছাত্রী মেহেরিনের জীবন বাঁচাতে।বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।

সাহায্যের পাঠানোর জন্য যোগাযোগ:
মোজাফফর ইসলাম
ফোন 01707- 034382
বিকাশ নাম্বারঃ-(পারসোনাল)
01717194226( Arman) খালাতো ভাই
Bank Account:
Account Number: 102.151.46881
Arman Ali Chowdhury
Dutch Bangla Bank Limited
Agrabad Branch, Chattogram

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!