0 ১৯

সবুজ সাহা,লক্ষ্মীপুরঃ জাগ্রত সনাতন গীতা সংঘ দেশবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানান।১৬ ডিসেম্বর বিজয়ের এই দিনে আমরা একাত্তরের সেই অকুতোভয় বীর সৈনিকদের শ্রদ্ধার সাথে স্মরণ করি। যাদের আত্মত্যাগে আমাদের আজকের এই বিজয় পেয়েছি পেয়েছি লাল সবুজের পতাকা। 

১৬ ডিসেম্বর রোজ বুধবার সকাল৮ ঘটিকায় শ্রী শ্রী রাধাকৃষ্ণ সেবাশ্রম প্রাঙ্গণে শহীদের শরণে জাগ্রত সনাতন গীতা সংঘের ছাত্র-ছাত্রীরা ১ মিনিট নীরবতা পালন করেন পরে গীতা পাঠ,জাতীয় সংঙ্গীত, বক্তব্য রাখেন উক্ত সংঘের শিক্ষক বলরাম সাহা বলেন ১৯৭১ এর নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের মধ্যে এক সাগর রক্তের বিনিময়ে বাঙালি জাতির ১৬ডিসেম্বর কাঙ্খিত বিজয় অর্জন করেন। মহান মুক্তিযুদ্ধে জাতির সূর্যসন্তানদের বুকে তাজা রক্তের বিনিময়ে ছিনিয়ে নিয়ে আনে এই বিজয়। তিনি আরো বলেন আমাদের মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ ১২ বছরের জেল জুলুম নির্যাতন উপেক্ষা করে আপসহীন সংগ্রামের মাধ্যমে আমরা স্বাধীনতার মধ্য দিয়ে বিজয় অর্জন করেছি এ বিজয়।
বিজয়ের শুভেচ্ছা জানান বাংলাদেশ জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এবং বাংলাদেশ ক্রাইম সংবাদের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি,জাগ্রত সনাতন সংঘের সদস্য সবুজ সাহা।তিনি বলেন বাংলাদেশের এই অকৃত্রিম বিজয় চিরদিন থাকবে চির দিনই আমরা শহীদদের শ্রদ্ধা জানাবো শহীদদের পাশে থাকবো, তিনি আরো বলেন বিজয়ের আনন্দ করতে গিয়ে করোনার মহামারীর কথা যেন ভুলে না যায়। করোনাভাইরাস আমাদের জীবনের বেশিরভাগ ক্ষেত্রে বাধাগ্রস্ত করেছে কিন্তু তারপরও আপনারা নিরাপদ থাকবেন।
বক্তারা আরো বলেন আমরা যতদিন এ থাকব মুক্তিযুদ্ধের চেতনাকে সাথে নিয়ে চলবো এবং যতই বাধা বিপত্তি আসুক না কেন আমরা এ দেশকে একটি উন্নত ক্ষুধা-দারিদ্র্যমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ পরিণত করার মাধ্যমে লাখ লাখ শহীদের আত্মত্যাগের প্রতি শ্রদ্ধা জানাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.