নবনির্বাচিত চেয়ারম্যান জননেতা বেলাল উদ্দিন সোহেলের মাদ্রাসা পরিদর্শন

0 ১৪৫
রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ০৭ নং দেওপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জননেতা বেলাল উদ্দিন সোহেল কদম শহর দাখিল মাদ্রাসা পরিদর্শন, মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন।মোঃ বেলাল উদ্দিন সোহেল গোদাগাড়ী উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক ও আহ্বায়ক ,প্রজন্ম – ৭১ দেওপাড়া ইউনিয়ন শাখা, তিনি গত ১১ই নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করে প্রায় আঠারো হাজার ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এবং ইতিমধ্যে সরকারি গেজেট প্রকাশ করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ ‌আব্দুস সোবহান সভাপতি কদম শহর দাখিল মাদ্রাসা, মাওলানা মোঃ গোলাম ‌মোস্তফা সুপার কদম শহর দাখিল মাদ্রাসা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হেলাল উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক জেলা কৃষক লীগ রাজশাহী, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ কামাল হোসেন। কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান আরম্ভ করা হয় কোরআন তেলাওয়াত করেন মোঃ অরকাবিন , বক্তব্য রাখেন মোঃ ‌আলতাফ‌ হোসেন শিক্ষক প্রতিনিধি ও সহকারী শিক্ষক ( সমাজ বিজ্ঞান), মোঃ মজিবর রহমান সহকারী সুপার , মোঃ নাসিম উদ্দিন ও অন্যান্য শিক্ষক বৃন্দ ।
প্রধান অতিথির বক্তব্যে জনাব মোঃ বেলাল উদ্দিন সোহেল বলেন আমি নির্বাচিত হয়েছি আল্লাহ পাক যেন আমাকে সুস্থ রাখেন‌ আমি দায়িত্ব গ্রহণ করে আমি আমার সকল প্রচেষ্টা অব্যাহত রাখতে গোদাগাড়ী তানোরের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সহায়তা নিয়ে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ইউনিয়ন বাসির পাশে থেকে সহযোগিতা সহ বিভিন্ন অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব ইনশাল্লাহ তিনি আরও বলেন এই মাদ্রাসার পাকা ভবন বরাদ্দ সহ অন্যান্য আর্থিক সাহায্য করার চেষ্টা করব এবং মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা ফান্ড থেকে পঞ্চাশ হাজার টাকা চেক ঘোষণা করেন। নবনির্বাচিত চেয়ারম্যান জননেতা বেলাল উদ্দিন সোহেল সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য শেষ করেন। মোনাজাতেরর‌ মাধ্যমে ‌অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন অত্র সভার সভাপতি সাহেব ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!