সন্দ্বীপে বন্ধু সভা কর্তৃক আয়োজিত জনতা প্রিমিয়ার লীগ ২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন সম্পন্ন

0 ২১৫

বাদল রায় স্বাধীনঃ জগতের আনন্দ যজ্ঞে আমার নিমন্ত্রন।কবি গুরুর সে অমোঘ বানীর মতো সন্দ্বীপ বন্ধুসভা কর্তৃক আয়োজিত ৫ম জনতা প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্নাঢ্য কলেবরে অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩০ আগষ্ট দক্ষিন মগধরা জনতা মার্কেট সংলগ্ন দক্ষিন পুর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সন্দ্বীপের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার ক্রীড়ামোদীরা এসে উপভোগ করেছেন এ চরম উত্তেজনা পুর্ন খেলাটি।

আজ ফাইনাল খেলায় অংশ গ্রহন করা জনতা লায়ন্স এবং জনতা ওয়ারিয়র্স এ দুটি দলের চরম উত্তেজনাপুর্ন খেলাটি মাঠের চারপাশে দাঁড়িয়ে উপভোগ করেছেন হাজার হাজার দর্শক।উক্ত খেলায় ৩-২ গোল দিয়ে বিজয় অর্জন করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে জনতা লায়ন্স এবং রানার্স আপের মর্যাদা অর্জন করেছে জনতা ওয়ারিয়র্স।এর পুর্বে মোট ৬ টি দল খেলায় অংশ গ্রহন করেছে।

খেলা শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপ থেকে বার বার নির্বাচিত সাংসদ মাহফুজুর রহমান মিতা।বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন।পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহব্বায়ক মোঃ শাহাদাত হোসাইন মানিক।

পুরস্কার বিতরন কালে আরো উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামীলিগের সহ-সভাপতি মাষ্টার আবুল হোসেন,মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম,ইন্জিনিয়ার রবিউল আলম সমীর,টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব আলাউদ্দীন আলা,দক্ষিন পুর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন,ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হান্নান প্রমুখ।

খেলা পরিচালনায় ছিলেন মাষ্টার বিমল চন্দ্র দাস।সহযোগিতায় ছিলেন সামাদ আজিম ও মোঃ জাহেদ।
ধারা ভাষ্যকার হিসেবে দায়িত্বে ছিলেন-নুরুল আহাদ আরিফ,সুজাউদ্দৌল্যা সজিব,মোঃ ইমতিয়াজ মুহাম্মদ ও সাগর সায়িফ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খেলা ধুলা মানুষের শরীর ও মন ভালো রাখে এবং ভালো কাজের প্রেরনা যুগিয়ে বিভিন্ন অপরাধ থেকে বিরত রাখে।তাই আমি খেলাধুলার মান উন্নয়নের জন্য ২০২১ সালের মধ্যে সন্দ্বীপে একটি স্টেডিয়াম নির্মানে করবো এবং অত্র স্কুলে আমার পিতা দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের নামে নির্মিত ভবনটিকে নতুন অাঙ্গিকে বহুতল ভবনে পরিনত করবো।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!