বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের পক্ষ থেকে সংবর্ধিত হলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়ন সহ-সভাপতি

0 ১৮৪

আবদুল হামিদ আবদুল হামিদ: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এক সংবর্ধনার আয়োজন করা হয় । বাইশারী প্রবাসী ঐক্য পরিষদ কতৃক আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হয় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ ।

১৬ অক্টোবর বিকাল ৩টায় প্রবাসী ঐক্য পরিষদের নিজস্ব কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়। প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা সাংবাদিক আবদুর রশিদ এর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপদেষ্টা আলহাজ্ব মোঃ ইলিয়াস সওদাগর। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু মংলা ওয়াই মার্মা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি মোঃ শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম,দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, সহ ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন, প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মোঃ আলম বি এ,সাংবাদিক হাবিবুর রহমান রনি প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে প্রবাসী ঐক্য পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে দৈনিক যায়যায়দিন, দৈনিক সাঙ্গু, পাক্ষিক পার্বত্য নিউজ এর নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিকে।

সাংবাদিক আবদুল হামিদ গত ১০ অক্টোবর শনিবার দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সম্মেলনে ২০২০ ইংরেজিতে বিশেষ সম্মাননা স্বারক প্রদান করায় বাইশারী প্রবাসী এক্য পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সাংবাদিক আবদুল হামিদ বলেন এই পাওনা নাইক্ষ্যংছড়ির সকল জনসাধারণের। সকলের সহযোগিতা ও বিশেষ করে প্রেসক্লাবের সহযোগী ভাইদের আন্তরিকতায়। বাইশারী ঐক্য পরিষদ আমাকে সংবর্ধনা দেওয়ায় সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল প্রবাসীদের জানাই আন্তরিকঅভিনন্দন ও মোবারকবাদ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!