তথ্য সংগ্রহের জেরে সাংবাদিক পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন কাউন্সিলর প্রার্থী নান্নু শরীফ

0 ১৬২

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ নির্বাচনী তথ্য সংগ্রহের জেরে মেহেদী নামের এক সাংবাদিককে পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন পৌরসভা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নান্নু শরীফ। শনিবার দুপুরে বাকেরগঞ্জ ৭নং ওয়ার্ডের মাঝি বাড়ি এলাকার নান্নু শরীফের নির্বাচনী ক্যাম্প সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, সাংবাদিক মেহদী হাসান বাকেরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসীন্দা এবং একজন ভোটার। কাউন্সিলর প্রার্থী নান্নু শরীফ শুরু থেকেই তার নির্বাচনী ক্যাম্পে বহিরাগত লোকজন নিয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন ও বিভিন্নরকম অপকর্মে লিপ্ত ছিলেন। এ নিয়ে এর আগেও বেশকিছু প্রিন্ট মিডিয়া, অনলাইন পোর্টাল, ফেসবুকসহ ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়। এরপরও নান্নু শরীফ তার অপকর্ম বন্ধ না করে বীরদর্পে চালাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সাংবাদিক মেহেদী হাসান তার অপকর্মের তথ্য সংগ্রহ করতে তার নির্বাচনী ক্যাম্পে যায়। এতে নান্নু শরীফ ওই সাংবাদিকের উপর ক্ষিপ্ত হয়ে তার পালিত সন্ত্রাসী মান্নান হাওলাদারের পুত্র হেলাল হাওলাদার ও হেলাল হাওলাদারের পুত্র পারভেজ হাওলাদার হামলা চালিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে দেয়। সাংবাদিকের ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত সাংবাদিককে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, নান্নু শরীফ বিগত দিনে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পরে এলাকায় কোন উন্নয়নই করেননি বরং উল্টো মাদকের আখড়া বসিয়ে এলাকার স্কুল-কলেজে পড়ুয়া ছেলেদের সর্বনাশা ইয়াবা ট্যাবলেট ও মদ্যপানে আসক্ত করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছে। গতবার কাউন্সিলর নির্বাচিত হওয়ার কয়েকদিনের মাথায় ইয়াবা ট্যাবলেট নিয়ে পুলিশের হাতে আটক হয়ে দুই মাস হাজত খেটেছে নান্নু শরীফ। এছাড়াও সংখ্যালঘুদের জমিদখল, নারী কেলেঙ্কারিসহ অসংখ্য অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সাধারণ মানুষ নান্নু শরীফের অপকর্মের বিরুদ্ধে কথা বলতে গেলে তার পালিত সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হন। তাই ভয়ে কেউ মুখ খুলতে পারছিলো না। এখন সময় হয়েছে কথা বলার। নান্নু শরীফ নির্বাচনে নিশ্চিত হেরে যাবে এমন ভেবে এলাকায় সন্ত্রাসী তা-ব চালিয়ে ভোটারদের আতঙ্কিত করছে। এ ঘটনায় আহত সাংবাদিকের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দেওয়ার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!