কাউন্দিয়া ইউপি নির্বাচনে সাইফুল আলম খানের ঘোড়া প্রতীকের গণজোয়ার সৃষ্টি।

0 ২৫২

ঢাকা জেলার সাভার উপজেলার কাউন্দিয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও চারবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সাইফুল আলম খানের ঘোড়া মার্কার সমর্থনে আজ রোববার বিকাল ৩ টায় কাউন্দিয়া ইউনিয়নে বিশাল গণ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত পথসভা জনসভায় রূপান্তরিত হয় এবং গণ মিছিলে ভোটারদের ঢল নামে। কাউন্দিয়া ইউনিয়নে ঘোড়া মার্কার গণ জোয়ার সৃষ্টি হয়েছে বলে উল্লেখ করেছেন স্থানীয় ভোটাররা।

সংক্ষিপ্ত বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী সাইফুল আলম খান আগামী ৫ তারিখ নির্বাচনে ঘোড়া মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, এলাকাতে অবৈধ টাকার খেলা চলছে এবং ভোটারদেরকে বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করছে। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আসন্ন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। এতে ভয় পাওয়ার কোনো কারণ নেই। ভোট কেন্দ্রে কেউ অশান্তি সৃষ্টি করতে চাইলে সাথে সাথে এর জবাব দেয়া হবে বলেও তিনি জানান। এবিষয়ে তিনি প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন।

সরেজমিনে জানা যায়, কাউন্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে জনতার মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। ঘন কুয়াশা আর শীতের প্রকোপেও কাউন্দিয়ায় আমজনতা এক বিচক্ষণ, ত্যাগী, সৎ ও নীতিবান ব্যক্তিকে নির্বাচিত করার জন্য মরিয়া হয়ে উঠেছে।

উক্ত ইউনিয়নের কাউন্দিয়া ইউনিয়নে পথসভায় ঘোড়া প্রতীকের পক্ষে জনতার ঢল নেমেছে। ভোটাররা তাদের মূল্যবান ভোটটি ঘোড়া মার্কায় প্রদান করে চেয়ারম্যান পদে সাইফুল আলম খান’কে বসানোর স্বপ্ন দেখছে।

উল্লেখ্য, আসন্ন ৫ জানুয়ারী কাউন্দিয়া ইউপিতে ইভিএম পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!