সন্দ্বীপে মাষ্টার এ,ওয়াই,এম ছায়েদুল হক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন

সন্দ্বীপে অসহায়,গরীব,দুঃস্থ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে আলহাজ্ব মাষ্টার এ ওয়াই এম ছায়েদুল হক ফাউন্ডেশন কর্তৃক মাহে রমজান উপলক্ষে ১৬০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

ইউএসএ প্রবাসী ও আব্দুল্যা তৈয়বুন দারুস সালাম ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা মোহাম্মদ বখতিয়ার উদ্দিন রানার পৃষ্ঠপোষকতায় ও মাস্টার ছায়েদুল হক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ রেজাউল করিম এর তত্বাবধানে এ ইফতার সামগ্রী বিতরন করেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মগধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন। ফাউন্ডেশনের সাধারন সম্পাদক বিশিষ্ট কবি ও গীতিকার শামসুল আহসান খোকন এর উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সহ-সভাপতি পুর্ব সন্দ্বীপ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ নিজাম উদ্দিন, ফাউন্ডেশনের সমাজ কল্যান সম্পাদক ও মালেক মুন্সী বাজার কমিটির সভাপতি ডাঃ মোঃ জামসেদ উদ্দিন, ফাউন্ডেশনের অর্থ সম্পাদক আব্দুর রহিম সওদাগর, সহ-অর্থ সম্পাদক সাজিদুল করিম তুহিন,নির্বাহী সদস্য আব্দুল্যা তৈয়বুন দারুস সালাম ক্যাডেট মাদ্রাসার সুপার মাওলানা মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।

ইফতার সামগ্রী বিতরনের পুর্বে মাষ্টার ছায়েদুল হক সহ ফাউন্ডেশনের সাথে জড়িতদের জন্য দোয়া ও মিলাদ পরিচালনা করা হয়।

সভায় প্রধান অতিথি সহ অন্যান্য বক্তারা বলেন মাষ্টার ছায়েদুল হক ছিলেন একজন বিশিষ্ট শিক্ষাবিদ ও অনেক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, তিনি এলাকায় রাজনৈতিক সহাবস্থান নিশ্চিত করে সুন্দর সমাজ বিনির্মান ও শিক্ষার আলোকবর্তিকা জ্বালিয়েছেন। ওনার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশন অনেক বছর ধরে শিক্ষা, স্বাস্থ্য,বনায়ন,ক্রীড়া চর্চা ও সাহিত্য সংস্কৃতিতে বিকাশে অবদান রেখে যাচ্ছে।আমরা ওনার মতো গুণী জনের আত্মার মাগফেরাত কামনা সহ ওনার পরিবারের সবার জন্য আল্লাহর দরবারে দোয়া কামনা করছি।

Comments (০)
Add Comment