আজকের কর্ণফুলীর ৮ম বর্ষপূর্তিতে সাংবাদিকদের মিলন মেলা।

” দৃষ্টিতে পরিবর্তনশীল চট্টগ্রাম “,এই স্লোগান নিয়ে ২০১৬ সালের ৫ এপ্রিল বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে যাত্রা শুরু হয় আজকের কর্ণফুলী।শুরু থেকেই আজকের কর্ণফুলীর উদ্দেশ্য ছিল বাংলা সংস্কৃতি এবং বাংলাদেশি সংস্কৃতি ও বস্তুনিষ্ঠ সংবাদ সঠিকভাবে প্রকাশ করে সমাজ এবং প্রশাসনের সামনে তুলে ধরা।

গতকাল ৮ বছর পদার্পণ করছে জনপ্রিয় চট্টগ্রাম হতে প্রকাশিত আজকের কর্ণফুলী পত্রিকার।এ সম্পর্কে আজকের কর্ণফুলী পত্রিকার নির্বাহী সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ রিপন বলেন,প্রতিষ্ঠাবার্ষিকীতে আজকের কর্ণফুলী ও আমাকে ভালোবেসে যারা আজকের অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন সকলকে আজকের কর্ণফুলী পরিবারের পক্ষ হতে শুভেচ্ছা জানাচ্ছি।

এই সময় বিভিন্ন পত্রিকার সম্পাদক প্রকাশক ও কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে মিলন মেলায় পরিনত হয়।অনুষ্ঠান শুরুতে ভূঁইয়া কর্পোরেশনের পক্ষে সাংবাদিক মোবারক হোসেন ভূঁইয়া(ছোটন)সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও আজকের কর্ণফুলী নির্বাহী সম্পাদক চৌধুরী মোহাম্মদ রিপনকে অষ্টম বর্ষপূর্তি অনুষ্ঠান উপলক্ষে বিশেষ সম্মাননা প্রদান করেন।

বর্ষপূর্তি অনুষ্টানে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন,চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সভাপতি শিব্বির আহমেদ ওসমান,হারুন অর রশিদ,শহিদুল ইসলাম, মিজান উল্লাহ সমরকান্দি,দিদারুল আলম,তৌহিদ খাঁন,মোঃ সেকান্দর আলম,একে অপু,মোবারক হোসেন ভূঁইয়া,আব্দুল কাদের রাজু,মাহমুদ হায়দার জীবন,ফয়সাল সিকদার,শাহাদাত হোসেন সামু,ডাঃ প্রবীর বড়ুয়া,মিজানুর রহমান,রুপা আক্তার,ইয়াছমিন আক্তার,মোঃ সুমন,হাজ্বী একরাম হোসেন,জহিরুল ইসলাম,আব্দুল কাদের প্রমুখ।

আজকের কর্ণফুলীর ৮ম বর্ষপূর্তি অনুষ্টানের শুরুতে পথচারীদের ইফতার দেওয়া,আলোচনা সভা,ইফতার মাহফিল,বর্ষপূর্তি উপলক্ষে কেক কেটে আগামী দিনের সুন্দর সুপরিকল্পনা প্রত্যাশা করেন।সার্বিক সহযোগিতা ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম।

Comments (০)
Add Comment