এখন থেকে বিএনপির সঙ্গে খেলবে ছাত্রলীগ,যুবলীগ-তথ্যমন্ত্রী

দিনাজপুর নাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগের সম্মেলনে বক্তব্য দেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।তথ্যমন্ত্রী বলেন,‘মির্জা ফখরুল বারবার বলেন খেলা হবে। গত নির্বাচনে ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলকে হারিয়েছিলেন রমেশ চন্দ্র সেন।সে সময় রমেশদা তাকে আউট করেছিলেন।আপনাদের সঙ্গে আমরা খেলব না। বিএনপির সঙ্গে এখন থেকে খেলবে ছাত্রলীগ।চাইলে যুবলীগও খেলতে পারবে।বিএনপির সঙ্গে এখন থেকে ছাত্রলীগ খেলবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে সোমবার বেলা আড়াইটার দিকে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন,মির্জা ফখরুল বারবার বলেন খেলা হবে।গত নির্বাচনে ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলকে হারিয়েছিলেন রমেশ চন্দ্র সেন।সে সময় রমেশদা তাকে আউট করেছিলেন।আপনাদের সঙ্গে আমরা খেলব না।বিএনপির সঙ্গে এখন থেকে খেলবে ছাত্রলীগ।চাইলে যুবলীগও খেলতে পারবে।আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন,হিমালয় ও সাইবেরিয়া থেকে শীতের সময় কিছু পাখি বাংলাদেশে আসে।তারা বাংলাদেশে এসে এ দেশের ফসল খেয়ে আবার চলে যায়।বিএনপিও শীতের পাখির মতো।বিএনপি সমাবেশের নামে পিকনিক পার্টি করছে।কুমিল্লায় সমাবেশের তিন দিন আগে থেকে তাদের নেতা-কর্মীরা সেখানে পিকনিক শুরু করে দিয়েছিল।

তিনি বলেন,কুমিল্লায় সমাবেশে ১০০ গরু জবাই করে পিকনিক খেয়েছে।সেই সমাবেশে বিএনপির সাবেক মেয়র সাক্কু বলেছেন-আমার ৭৩টি ফ্ল্যাট নেতা-কর্মীদের জন্য বরাদ্দ রেখেছি।এই ফ্ল্যাটগুলোতে সমাবেশে আসা নেতা-কর্মীরা থাকবেন।বর্ষাকালে বৃষ্টি হলে পুকুরে কিছু মাছ লাফালাফি শুরু করে।বড় মাছ লাফালাফি করে না, লাফায় পুঁটি মাছ। বিএনপিও পুঁটি মাছের মতো লাফাচ্ছে।মনে রাখতে হবে,পুকুরে বোয়াল মাছ থাকে।বোয়াল কিন্তু পুঁটি মাছ খেয়ে ফেলবে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।এতে সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান।আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন সম্মেলন উদ্বোধন করেন।অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক,সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া,সফুরা বেগম রুমি,নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী,জাতীয় সংসদের চিফ হুইপ ইকবালুর রহিম,আবুল হাসান মাহমুদ আলী,মনোরঞ্জন শীল গোপাল,শিবলী সাদিক ও জাকিয়া তাবাসসুম জুই।

সভাপতি ফিজার, সম্পাদক মিতা মোস্তাফিজুর রহমান ফিজার আবার দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।সাধারণ সম্পাদক হলেন আলতাফুজ্জামান মিতা।বিকেলে কাউন্সিল শেষে এই ঘোষণা দেন রমেশ চন্দ্র সেন।এ সময় তিনি সহসভাপতি হিসেবে আজিজুল ইমাম চৌধুরী,তৌহিদুল হক সরকার ও শাহ ইয়াজদান মার্শাল এবং যুগ্ম সম্পাদক পদে ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলের নাম ঘোষণা করেন।রমেশ বলেন,ডিসেম্বরের মধ্যেই দিনাজপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন হবে।

Comments (০)
Add Comment