কোটচাঁদপুরে ক্ষমতার জোরে তিনটা দোকান ভাংচুর ও দখলের চেষ্টা পারভেজ বাহিনীর সংবাদ সংগ্রহে গেলে সাংবাদিক কে হত্যার চেষ্টা

কোটচাঁদপুরে রাতের আধারে দোকান ভাংচুর ও লুটপাট করে এলাকার প্রভাবশালী তোয়াজ উদ্দিন ও তাহার সন্ত্রাসী ছেলে পারভেজ বাহিনী। ভুক্তভোগী দোকান মালিক সাফায়েত হোসেন সাফা সাংবাদিক রমজানকে গতকাল বৃহস্পতিবার সকাল ৮ঘটিকার সময় মুঠোফোনে কল করে বলেন রাতের আঁধারে আমার দোকান ভাংচুর ও লুটপাট করে তোয়াজ হোসেন ও তার ছেলে পারভেজ বাহিনী আপনারা একটু আমার দোকানে আসেন।

 

ফোন পেয়ে সাংবাদিক রমজান ঘটনাস্থলেই উপস্থিত হলে সাফায়েত হোসেন বলেন দিঘ্য পঞ্চম বছর আমরা এখানে দোকানদারী করে থাকি কিন্তু গত দুইমাস আগে হঠাৎ করে পাশের জমি ওয়ালা তোয়াজ বলেন তোদের দোকানের ভিতরে আমার জমি আছে দুদিনের ভিতরে জমি খালি করে দিবি নাহলে কিন্তু ঝামেলা হবে। ভুক্তভোগী সাফায়েত হোসেন বলেন আজ পঞ্চাশ ষাট বছর এখানে আছি এতোদিন কিছু বলেন নাই আজ হঠাৎ এই কথা বলছেন কেন। যদি আমার ভিতরে আপনার জমি থাকে তাহলে আমরা বতর্মান ন্যার্য বাজার মূল্য ক্রয় করে নিব।

এব্যাপারে উভয় পক্ষকে নিয়ে কোটচাঁদপুর থানায় মিমাংসা চেষ্টা চলে। সকল চেষ্টা কে দৃদ্ধাঙ্গুলী দেখিয়ে গতকাল ৩০/১২/২১ রাতের আধারে দোকানপাট ভাংচুর ও লুটপাট করেন।এসময় ঘটনাস্থলের ছবি ও ভিডিও ফুটেক্স নিতে বাধা প্রদান করেন তোয়াজ হোসেন এবং এক পর্যায়ে বাকবিতন্ডা শুরু হয়।
সেসময় আঁড়ালে আগে থেকে ওৎপেতে থাকা তোয়াজ হোসেনের সন্ত্রাসী ছেলে পারভেজ সাংবাদিক রমজান কে ধাক্কাধাক্কি শুরু করেন একপর্যায়ে পারভেজের ভাড়াটিয়া সন্ত্রাসী ফারুক হোসেন সাংবাদিক রমজান কে জাপটে ধরেন এবং পারভেজ হোসেন ও তোয়াজ হোসেন সাংবাদিক কে হত্যার উদ্দেশ্য এলোপাথাড়ি মারতে থাকেন।সেসময় সাংবাদিক রমজানের আত্তচিৎকারে এলাকাবাসী ছুটে এসে রক্তাক্ত অবস্থায় কোটচাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করেন। তাতক্ষনিক চিকিৎসা দেওয়ার পরে ডাক্তার তাকে উন্নত চিকিৎসা জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফাট করেন।
এব্যাপারে ভুক্তভোগী সাংবাদিকের পরিবার জানান কোটচাঁদপুর থানায় একটা অভিযোগ করা হয়েছে সেটা যদি প্রশাসন আমলে না নেন তাহলে আমরা কোর্টে মামলা করবো। কোটচাঁদপুর মডেল থানা ইনচার্জ জনাব মইন উদ্দিন জানান উভয় পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে। জাস্ট টিভি নিউজের দাবী
ঝিনাইদহ জেলার এসপি মহোদয়,
জেলার এমপি মহোদয়সহ দৃষ্টি আকর্ষণ করছি বিষয়টি আমলে নিয়ে তদন্ত সাপেক্ষে সঠিক বিচার করার জন্য।

Comments (০)
Add Comment