খুটাখালীতে নগদ টাকা,মোবাইল নিয়ে দোকান কর্মচারী উধাও।

গভীর রাতে কর্মচারীদের ভাড়াবাসা থেকে সবার অজান্তে নগদ ১৪ হাজার ৮শ টাকা, একটি দামী মোবাইল সেট ও মৃল্যবান কাপড়চোপড় নিয়ে কথিত দোকান কর্মচারী ইদ্রিস (২৯) উধাও হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

মোহাম্মদ ইদ্রিস কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ১নং ওয়ার্ডের দরিয়ারদিঘী এলাকার আবদুর রহিমের পুত্র বলে জানা গেছে।

মঙ্গলবার (১১ জানুয়ারী) গভীর রাতে চকরিয়া উপজেলার খুটাখালী বাজারের সমিতি মাকেটস্থ দোকান কর্মচারীদের ভাড়াবাসায় ঘটে এ ঘটনা।

অভিযোগে জানা গেছে, খুটাখালী বাসষ্টেশনস্থ শাহ মজিদিয়া হোটেলের কর্মচারীদের জন্য ভাড়াবাসা নেয়া হয় বাজারস্থ সমিতির মার্কেটে।
ঐ বাসায় রাতে কর্মচারীরা রাতযাপন করেন। কথিত দোকান কর্মচারী ইদ্রিস কিছুদিন ঐ হোটেলে চাকরি করেন। চাকরির সুবাধে ইদ্রিস ভাড়াবাসায় রাতযাপন করেন।

সোমবার রাতে কর্মচারীরা যখন ঘুমিয়ে পড়ে এ সুযোগে ইদ্রিস অপরাপর কর্মচারীদের নগদ ১৪ হাজার ৮শ টাকা, একটি দামী মোবাইল,মুল্যবান কাপড়চোপড় নিয়ে ভাড়াবাসার বাহিরের দরজায় হুক লাগিয়ে চম্পট দেয়।

একপর্যায়ে ভোরে কর্মচারীরা দরজা খুলতে চাইলে বাইরের হুক পেয়ে চিল্লাচিল্লি শুরু করেন। পরে অপর কর্মচারী এসে দরজা খুলে দেন।

শাহ মজিদিয়া হোটেলের মালিক নুরুল কবির সওদাগর জানান, ইদ্রিস ক’দিন দোকানে চাকরি করেছে। তবে কর্মচারীরা আমার অজান্তে ইদ্রিসকে ভাড়া বাসায় রেখেছে। যার কারনে বিষয়টি আমি জানতাম না। এখন তার মোবাইল বন্ধ। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে ঘটনা মিমাংসার চেষ্টা করা হবে।

Comments (০)
Add Comment