চট্টগ্রামে যুবলীগ সভাপতি সুমন,সম্পাদক দিদার।

মাহামুদুল হক সুমন চৌধুরীকে সভাপতি এবং দিদারুল আলমকে সাধারণ সম্পাদক করে নগর যুবলীগের ১৩১ সদস্যের মধ্যে ৪০ সদস্যের আংশিক কমিটি আগামী তিন বছরের জন্য ঘোষণা করা হয়েছে।

যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এই কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার(১৩ জুন)সন্ধ্যায় সংগঠনের উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়,চট্টগ্রাম মহানগর শাখার কমিটি তিন বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।কমিটির শূন্য পদসমূহ পূরণ করে আগামী ৬০ দিনের মধ্যে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দিতে হবে।২০২২ সালের ৩০ মে নগর যুবলীগের কমিটির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

গত বছরের ৩০ মে অনুষ্ঠিত সম্মেলনের তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য চট্টগ্রাম মহানগর শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়।এই কমিটির শূন্য পদগুলো পূরণ করে আগামী ৬০ দিনের মধ্যে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দেওয়ায় নির্দেশ প্রদান করা হয়েছে।

নতুন কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে নুরুল আনোয়ার,বেলায়েত হোসেন বেলাল,অ্যাডভোকেট আরশাদ আসাদ,আঞ্জুমান আরা,হেলাল উদ্দিন আহম্মদ,দেবাশীষ পাল দেবু,সুরঞ্জিত বড়ুয়া লাবু, আসহাব রসুল চৌধুরী জাহেদ,ওয়াসিম উদ্দিন চৌধুরী, শাহজাদা সাখাওয়াত হোসেন সাকু ও নুরুল আলম মিয়াকে।

যুগ্ম সম্পাদক করা হয়েছে দিদারুল আলম দিদার,সালাউদ্দিন,ইশতিয়াক আহমেদ চৌধুরী ও সাইফুদ্দিন আহমেদকে।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সনত বড়ুয়া,দিদার-উর-রহমান,গিয়াস উদ্দিন তালুকদার,ইঞ্জিনিয়ার আবু মহিউদ্দিন,এজেএম মহিউদ্দিন রনি,সুমন চৌধুরী ও মনোয়ার উল আলম চৌধুরী নোবেলকে।

গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক করা হয়েছে সৈয়দ ওমর ফারুককে,অর্থ সম্পাদক করা হয়েছে মান্না বিশ্বাসকে ও আইন বিষয়ক সম্পাদক পদে রাখা হয়েছে অ্যাডভোকেট আখতারুজ্জামান রুমেলকে।

অন্যান্য পদগুলোর মধ্যে সমাজকল্যাণ সম্পাদক পদে হাফেজ কে এম শহিদুল কাওসার,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে হেলাল উদ্দিন আহমেদ,তথ্য ও যোগাযোগ সম্পাদক পদে রেজাউল করিম,জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক পদে নইম উদ্দীন খান, ক্রীড়া সম্পাদক পদে রাজীব হাসান রাজন,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে আলমগীর টিপু,উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদে ডা. শরিফুল ইসলাম আদনান,উপ ক্রীড়া সম্পাদক পদে শাহাজাহান আহমেদ সামিকে রাখা হয়েছে।

এছাড়া সহ সম্পাদক পদে রাখা হয়েছে ফেরদৌস আহমেদ ও ইব্রাহিম খলিল নিপুকে।সদস্য পদে রাখা হয়েছে আলী ইকরামুল হক,ওয়াসিম ও খন্দকার মোখতার আহমেদকে।

Comments (০)
Add Comment