জাতপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের বিদায় অনুষ্ঠান।

সাতক্ষীরা তালা উপজেলায় জাতপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে বিদায় অনুষ্ঠান করেন। শনিবার  বেলা ১০ টায় কলেজের বিদায় অনুষ্ঠান ও দোয়া  আয়োজন করা হয়েছে।বিদায় অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জাতপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ এর প্রিন্সিপাল।

পরিচালনায় ছিলেন সেলিনা বেগম,বক্তব্য রাখলেন প্রবাদ স্যার, শফিক স্যার, উত্তম কুমার পাল, চঞ্চল স্যার, মুকুল স্যার, ফৈজুর রহমান স্যার, ফরজানা ম্যাডাম, বিদায়ী ছাএছাত্রী দের মধ্যে থেকে বক্তব্য দেয় , ইয়াসিন সরদার , ইকরামুল ইসলাম ,আয়েশা, পূজা, ইতি  ও একাদশ শ্রেণী থেকে  বক্তব্য দিলেন ,ইরানি আয়শা।

বক্তব্য শেষে বিদায়ী ছাএছাত্রীদের সফলতা কামনা করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুল ইসলাম বলেছেন,আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে।

দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে।তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে।বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার।শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবহেলিত এলাকায় স্কুল প্রতিষ্ঠা করে হতদরিদ্র পরিবারের ছেলে  মেয়ে দের পড়ালেখার সুযোগ সৃষ্টি করে এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন।যার সুফল দেশের স্কুল কলেজের ছেলে-মেয়েরা ভোগ করে আসছে।

Comments (০)
Add Comment