নারী দিবসে ৬জন নারী উদ্যোক্তার গল্প নিয়ে টপ-নচ স্টোরিজের ইন্টারভিউ শো “পাওয়ার উইমেন অব চট্টগ্রাম”।

নারী দিবসে ৬জন নারী উদ্যোক্তার গল্প নিয়ে টপ-নচ স্টোরিজের ইন্টারভিউ শো “পাওয়ার উইমেন অব চট্টগ্রাম”।বর্তমান সময়ে পুরুষের সাথে সমানতালে মাথা উঁচু করে কাজ করে যাচ্ছে হাজারো নারী।আমাদের সমাজের সকল নারীদের উৎসাহ ও প্রেরণা জোগাতে এইবারের আন্তর্জাতিক নারী দিবসে টপ-নচ ডিজিটাল নিয়ে এসেছে আর্ট বিউটি বাই আলিফা নূর প্রেজেন্টস্ “পাওয়ার উইমেন অব চট্টগ্রাম” ইন্টরভিউ শো।নারী সমাজকে উৎসাহ জোগাতে ৬জন নারী উদ্যোক্তার সকল বাধা-বিপত্তি ও তা থেকে কিভাবে উত্তরণ করে সফলতা পেলেন এরই গল্পই জানানো হবে এই ইন্টারভিউ শো-তে।

চট্টগ্রামে বিভিন্ন সেক্টরে কাজ করা নারী উদ্যোক্তাদের মাঝে ৬টি সেক্টর থেকে ৬জন পাওয়ার উইমেন এই শো-তে উপস্থিত থাকবেন।এই ইন্টারভিউ শোতে অতিথি হিসেবে থাকবেন,বিউটি সার্ভিস ওনারস্ এসোসিয়েশন চট্টগ্রাম ডিভিশন হেড,টাচ এন্ড গ্লো ও সিজরস্ ওভার কোম্ব এর কর্ণধার শায়লা ইসলাম ফ্লোরা,মানজুমা মোরশেদ যিনি একাধারে মেন্টরস্ চট্টগ্রাম,উইনিং ম্যাগনিটুড এবং এম এন্ড এম কমিউনিকেশন এর কর্ণধার।

এছাড়াও আরও থাকবেন গো গো গরজিয়াস বিউটি শপের কর্ণধার মিম মাহমুদ,ক্রিয়েটিভ হাউজ ইভেন্ট ম্যানেজমেন্টের কর্ণধার তানজিলা আক্তার,ওপেলিয়া বুটিকস্ এর কর্ণধার ওপেলিয়া চৌধু্রী,ডায়েটিশিয়ান এবং নিউট্রিশন কন্সালটেন্ট হুরিল রাজমি।

আর্ট এন্ড বিউটি বাই আলিফা নূর প্রেসেন্টস্ পাওয়ার উইমেন অব চট্টগ্রাম ইন্টারভিউ শো এর মূল উদ্দেশ্য হলো বর্তমান নারী সমাজে পিছিয়ে থাকা সকল নারীদের নিজে কিছু করার উৎসাহ প্রদান করা।এই শো টি উপস্থাপনা করেছেব তাসনিম এস. তাশা এবং পরিচালনা করেছেন মাহমুদ আল হাসান তাওহীদ এবং জামিল জাহান।পাওয়ার উইমেন অব চট্টগ্রাম ইন্টারভিউ শো-টি ১লা মার্চ,২০২৩ হতে সম্প্রচার শুরু হয়েছে এবং এর পর্বগুলো দেখা যাচ্ছে টপ-নচ স্টোরিজের ফেসবুক পেইজ এবং টপ-নচ ডিজিটালের ইউটিউব চ্যানেলে।

Comments (০)
Add Comment