নেতা কর্মীদের নিয়মিত খোঁজ   খবর রাখেন সংগঠক আলমগীর আলম

সেলিম চৌধুরীঃ তৃনমূল হতে বেড়ে উঠা একজন দক্ষ মেধাবী সংগঠক পটিয়ার সন্তান আলমগীর আলম। জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পটিয়া উপজেলার সাবেক সাধারণ সম্পাদক, দক্ষিন জেলার সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, ছাত্র ফোরাম সরকারী সিটি কলেজ শাখার সাবেকএজিএস,ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক, পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার  সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক

সাবেক চট্টগ্রাম আবাহনী লিঃ ফুটবল কমিটির মিডিয়া অফিসার লিউ ক্লাব চিটাগাং হিলভিউ এর ট্রেজেরারসহ অনেক  সংগঠনের দায়িত্ব পালন করেছেন তিনি।ছোট বেলা হতেই সংগঠন প্রিয় ও কাজের বিষয়ে দায়িত্বশীল হওয়ায় একাধিক পুরুষ্কার লাভ এবং মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও মহামান্য রাষ্ট্রপতির কার্যালয়ে যাওয়ার সুযোগ হয়েছিল তার।

বর্তমানে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় ও অনন্য দৃষ্টান্ত রেখেছেন তিনি পটিয়া রেল স্টেশনে ভাসমান অসহায় মানুষের জন্য খাবার বিতরন, গবির মানুষের মাঝে চাউল,মাক্স বিতরনসহ নানা কর্মসূচি পালন করতে  দেখা যায় তাকে এ দূর্যোগে দলীয় নেতৃবৃন্দ,  আইনজীবী,সাংবাদিক,সাবেক,বর্তমান ছাত্রনেতা, রাজনৈতিক সহকর্মী,বন্ধু সংগঠনের নেতাকর্মী সমর্থকদের মোবাইলে বিডিও কলের মাধ্যমে প্রতিনিয়ত তাদের শারীরিক খোঁজ খবর ও নিচ্ছেন তিনি।

এ ব্যাপারে আলমগীর আলম বলেন আমি একজন জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুদ্র রাজনৈতিক কর্মী দায়িত্ববোধ হতেই সব সময় মানবিক মানুষ হওয়ার চেষ্টা করি”একজন রাজনৈতিক ভাল কর্মী হওয়া গৌরবের। তায় আগে মানবিকতা না শিখলে ভাল কর্মী কিভাবে হবো” আমি দায়িত্বশীল হয়ে সংগঠনের জন্য কাজ করে আসছি এবং কাজই আমাকে মূল্যয়ন করেছে।আগামীতে ও সবার সাথে আন্তরিকতা

ভালবাসা নিয়ে নতুন প্রজন্মকে একটি সুন্দর দেশ বির্নিমানে এগিয়ে আসার জন্য আহবান জানিয়ে কাজ করে যাবো। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা নিবেদন করছি যারা আমাকে ভালবেসে সাংগঠনিক কাজে সহযোগিতা করেছেন। আলমগীর আলম সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেন যাতে মানুষের সুখে দুঃখে পাশে থাকতে পারেন। বলেন মানুষের কাছে টাকা বড় কথা নয় মন মানসিকতা বড় মনে করেন।

Comments (০)
Add Comment