পটিয়ায় আনসার ভিডিপির বৃক্ষরোপণ উদ্বোধনে এ,এস,এম আজিম উদ্দিন 

সেলিম চৌধুরীঃ পটিয়ায় আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বাষিকী উদযাপন উপলক্ষে মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন এ প্রতিপাদ্য নিয়ে জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাসের নির্দেশনায় বৃক্ষরোপন ১৯ জুলাই রবিবার বিকেলে  কর্মসূচি উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কর্মসূচি উদ্বোধন করেন  ব্যাটালিয়নের অধিনায়ক এ.এস.এম আজিম উদ্দীন ও পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্কা কল্পনা রহমান, পরিনংখ্যান কর্মকর্তা মীর আন নাজমুল সাকিব, খাদ্য কর্মকর্তা প্রমিথ কুমার চাকমা, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শামীমা আকতার, উপজেলা প্রশিক্ষক স্বপন কুমার পাল, ও ইউনিয়নের দলনেতা এবং দলনেত্রী সহ কমান্ডারগন।

প্রথমে ইউএনও কমপ্রেক্স চত্বরে একটি ফলজ ও একটি ঔষধী গাছের চারা রোপন করেন এবং ভিডিপি সদস্যদের মাছে চারা বিতরণ করেন। এ সময় তিনি বলেন, আমাদেরকে পরিবেশের ভারসাম্য রক্ষা করার জন্য বেশী বেশী গাছ লাগাতে হবে।

যা সফল করতে জনগনকে উদ্বুদ্ব করতে আনসার ভিডিপি সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি করোনা কালে সবাইকে নিরাপদ থাকতে মুখে মাস্ক পরার আহবান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নের্তৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে সকলকে একযোগে কাজ করতে হবে।

Comments (০)
Add Comment