পুনরায় মনোনয়ন পেয়ে ডিজিটাল ও মডেল ওয়ার্ড করতে চান গোলাম মোহাম্মদ জোবায়ের।

নেছার আহম্মেদঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আবারো ২য় বারের মত ২৯ নং পশ্চিম  মাদারবাড়ী ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে ডিজিটাল ও মডেল ওয়ার্ড করতে চান গোলাম মোহাম্মদ জোবায়ের। নির্বাচনী প্রতিক রেডিও নিয়ে এলাকাবাসীর কাছে হাজির হয়েছেন তিনি। প্রতিশ্রুতি নয়, জনগণের সঠিক সেবা প্রদান করার মাধ্যমে তার লক্ষ্য উদ্দেশ্য।

গত সাড়ে চার বছর এলাকার উন্নয়নের কাজ করেছেন তিনি। তিনি মনে করেন এলাকাবাসী তাকে ভালোবাসেন এবং বিশ্বাস করেন। তাই এলাকাবাসীর ভালোবাসা ও বিশ্বাসকে আরো শক্তিশালী করতে গত ২৯শে মার্চ দলীয় মনোনয়ন নিয়ে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে রেডিও প্রতীক নিয়ে অংশগ্রহন করলেও থমকে গেলও নির্বাচন, এই বর্তমান করোনা মহামারী ভাইরাসের সংক্রমনের সারা বিশ্ব বিপর্যস্ত ভয়াল এই মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশ।

তিনি এক বিবৃতিতে বলেন, করুন ত্যাগের মাধ্যমে হারাতে হয়েছে হাজারো বাঙ্গালী দীর্ঘ চার মাস জীবন কষ্টের যাপন। কিন্তু করোনা ভাইরাস চলমান রয়েছে জনসাধারণের সতর্কতা অবলম্বন করার আহবান জানিয়েছেন। প্রতিশ্রুতি নয়, ফলশ্রুতি দিয়ে আবারো জনগনের মনে জায়গা করে নিবেন এই উদীয়মান নেতা। যার লক্ষ্য বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়নের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে একটি ডিজিটালা সোনার বাংলাদেশ গড়া।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঘোষিত পরিবেশ বান্ধব গাছ লাগিয়ে নিজের এলাকাতে সুরক্ষিত রাখুন। তাই উন্ন্য়নে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবার তার নির্বাচনী ইস্তেহার থাকছে- মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন করতে, রাস্তা-ঘাট ও সড়কের উন্নয়ন, আলোক সজ্জার ব্যবস্থাকরণ, স্কুল-কলেজ-মাদ্রাসা পুনঃনির্মাণ ও স্থাপন, বেকার সমস্যা দূরীকরণ, বিনামুল্যে সকল সার্টিফিকেট প্রদান, বাল্য বিবাহ রোধ, বয়স্ক ভাতা প্রদান, মাদক ও জুয়ার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা, মহল্লায় মহল্লায় মেম্বারদের মাধ্যমে বিচার ব্যবস্থা গ্রহন করা, নালা-নর্দমা পরিষ্কার পরিচ্ছন্ন রাখা, ডাস্টবিনের ময়লা সময়মত অপসারন করা, এলাকার মধ্যে দুঃস্থদের জন্য একটি এ্যাম্বুলেন্স সেবা প্রদান করা, যোগ্যতা অনুযায়ী তরুন-তরুনীদের চাকরীর ব্যবস্থা প্রদান করা সহ এবং মাদক নির্মল ওয়ার্ড তৈরি করা তার প্রথম উদ্দেশ্য এবং লক্ষ্য নানামূখী সুযোগ সুবিধা প্রদান করা।

তাই সরকার ঘোষিত দিন তারিখ নির্ধারণ নির্বাচনী প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়ে দেন গোলাম মোহাম্মদ জোবায়ের শুভ শুভ শুভদিন, রেডিও মার্কায় ভোট দিন। রেডিও মার্ক দেখিয়া, ভোটটা দিবেন হাসিয়া- এই স্লোগান নিয়ে আবারো এলাকাবাসীর সেবা প্রদান করতে গোলাম মোহাম্মদ জোবায়ের তাই এলাকার মা-বোন-ভাই ও মুরব্বিগণের কাছে দোয়া চান তিনি।

তিনি আরো বলেন এলাকাবাসীর ভালোবাসায় আমি আজ গোলাম মোহাম্মদ জোবায়ের হয়েছি। আমার এলাকাবাসী আমাকে অত্যন্ত ভালোবাসে। আর সেই ভালোবাসা থেকেই বলছি- আমি আপনাদেরই ভাই, আপনাদেরই বন্ধু এবং আপনাদেরই সন্তান। আপনারা আমাকে গতবার নির্বাচিত করেছেন। এবারো বিপুল ভোটে জয়ী করবেন বলে আশা রাখছি। পরিশেষে একটি কথাই বলতে চাই- আমার নাম এই বলে ক্ষ্যাত হোক, আমি তোমাদেরই লোক। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Comments (০)
Add Comment