যমুনা গ্রুপের মালিকের মৃত্যুতে পটিয়ায় ও চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টি শোক

পটিয়া(চট্টগ্রাম)সেলিম চৌধুরীঃ দেশবরেণ্য শিল্পপতি ও যমুনা গ্রপের  চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যানের  উপদেষ্টা  পটিয়ার সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি 

শামসুল আলম মাষ্টার,  জাপা কেন্দ্রীয় সদস্য আমান উল্লা আমান, কর্ণফুলী উপজেলার সভাপতি আবদুস সাক্তার রণি, পটিয়া উপজেলা সভাপতি রফিক আহমদ  চেয়ারম্যান, পটিয়া পৌর সভাপতি নুরুল ইসলাম কমিশনার,  উপজেলা সাবেক সাধারণ সম্পাদক কাজী খোরশেদ আলম, মোঃ নাছির উদ্দীন, পৌর সহ সভাপতি সাংবাদিক সেলিম চৌধুরী, মোস্তাক আহমদ, 

চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় যুব সংহতির সভাপতি জাহাঙ্গীর আলম মেম্বার,সাধারণ সম্পাদক দুলা মিয়া চৌধুরী মেম্বার,  সাবেক ছাএনেতা মোহাম্মদ সোলাইমান, জেলা ছাএ সমাজ সভাপতি এম. এন. জসিম উদ্দিন প্রমুখ । জাতীয় পার্টি নেতৃবৃন্দ নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেন, দেশের অর্থনৈতিক উন্নতিতে প্রয়াত নুরুল ইসলাম-এর অবদান অপরিসীম। বাংলাদেশের শিল্প বিকাশে নুরুল ইসলামের কৃতিত্ব স্মরণীয় হয়ে থাকবে।

প্রয়াত নুরুল ইসলাম ছিলেন একজন সফল মানুষ। তিনি শিল্প বিকাশের মাধ্যমে দেশের সম্বৃদ্ধি অর্জনে কৃতিত্ব রেখেছেন, পাশাপাশি লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে দৃষ্টান্ত স্থাপন করেছেন। যমুনা গ্রপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাংলাদেশের শিল্প বিকাশে যে কীর্তি গড়েছেন তা নতুন প্রজন্মের উদ্যোক্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

নুরুল ইসলাম দেশের গণমাধ্যম-এর বিকাশে অতুলনীয় অবদান রেখেছেন। দৈনিক যুগান্তর-এর মত পাঠক নন্দিত পত্রিকা এবং বিশ্বমানের স্যাটেলাইট টিভি চ্যানেল যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করে তাঁর রুচি ও যোগ্যতার পরিচয় দিয়েছেন।  নুরুল ইসলাম বাবুল মানুষের কল্যাণে অসীম ভূমিকা রেখেছেন যাহা মানুষের কাছে চীরস্বরণীয় হয়ে থাকবে।

Comments (০)
Add Comment