রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩

রাজশাহী মহানগরীতে ৭০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী জেলার বানেশ্বর থান্ডারপাড়ার আঃ খালেকের ছেলে মোঃ মানিক আলী(২১),মৃত শরিফুল ইসলামের ছেলে মোঃ আরমান হোসেন বাবু (২৮) ও রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়ার মৃত মজিবর রহমানের ছেলে মোঃ মেরাজুল ইসলাম।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ১৩ ডিসেম্বর ২০২১ রাত সাড়ে ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি)মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান,এসআই মোঃ আবু জোবায়ের ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার তেরখাদিয়ায় তিন জন্য মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ১০ টায় রাজপাড়া থানার তেরখাদিয়া পশ্চিমপাড়া হতে অভিযান পরিচালনা করে আসামী মোঃ মানিক আলী,মোঃ আরমান হোসেন বাবু ও মোঃ মেরাজুল ইসলামকে আটক করে।এসময় গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে প্রায় ১০ হাজার টাকা মূল্যের ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Comments (০)
Add Comment