র‌্যাব-৩ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে ৪২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাব-৩ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে ৪২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসযোগে কুমিল্লা হতে কাঁচপুর ব্রীজ হয়ে ঢাকা অভিমুখে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর চালান বহন করে নিয়ে আসছে।
উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন ও তল্লাসীর মাধ্যমে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। সেনোয়ারা বেগম (২২), পিতা-মৃত আলী আহম্মদ, সাং-কুতুপালং রেজিস্টার রোহিঙ্গা ক্যাম্প, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয়। সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীর দেহ বিধি মোতাবেক মহিলা র‌্যাব সদস্য দ্বারা তল্লাশী করে তার ডান হাত হতে ০১ টি কালো রংয়ের ভ্যানিটি ব্যাগের ভিতর হতে ৪২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ কক্সবাজার ও নোয়াখালী হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় করে সিদ্ধিরগঞ্জ থানা এলাকাসহ নারায়ণগঞ্জ জেলা ও ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে বলে জানায়। ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
Comments (০)
Add Comment