র‌্যাব-৫ এর অভিযানে ০১টি বিদেশি পিস্তল,০৪টি ওয়ান শুটারগান,০১ রাউন্ড গুলি এবং ০৪টি ম্যাগাজিনসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ী আটক।

র‌্যাব-৫ এর রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মহানন্দা ব্রীজের টোল ঘরের পার্শ্বে শিল্পকলা একাডেমীর সামনে পাকা রাস্তার উপর একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে বিদেশি পিস্তল-০১টি,ওয়ান শুটারগান-০৪টি,গুলি-০১ রাউন্ড,ম্যাগাজিন-০৪টি,ট্রাক-০১টি,মোবাইল সেট-০২টি,সীমকার্ড-০২টি ও নগদ- ১০,০০০/- (দশ হাজার) টাকাসহ শাহাবুল ইসলাম(৪০),পিতা-মোঃ গিয়াস উদ্দিন,মাতা-মোছাঃ সোনাভান বিবি,সাং-হড়গ্রাম ঠাকুরমারা কলোনী,থানা-কাশিয়াডাঙ্গা, জেলা-রাজশাহী কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,সে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

গ্রেফতারকৃত ব্যক্তি একজন অস্ত্র ব্যবসায়ী।সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত একজন ট্রাক চালক এবং অবৈধ অস্ত্র ব্যবসায়ী।ট্রাকের সাহায্যে বিভিন্ন মালামালের সাথে বিশেষ পন্থায়,লুকায়িত অবস্থায় অস্ত্রের চালান নিয়ে যায়।উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

Comments (০)
Add Comment