লুডু খেলার বাজির টাকা নিয়ে ঝগড়ায় ছুরিকাঘাতে আহত পিংকু।

লুডু খেলায় বাজির টাকা নিয়ে গন্ডগোল করে ছুরিকাঘাতে আহত হয়েছেন জানে আলম পিংকু(৩১)নামের এক যুবক।লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগন্জ থানাধীন ১৩নং দিঘুলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের চানপুর কোর্ট এলাকায় গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

আহত জানে আলম পিংকু পূর্ব জামিরতলী ২নং ওয়ার্ডের আজিজ ব্যাপারি বাড়ির(চন্দনী বাড়ী)আলী হোসেন এবং জাহানারা বেগমের ছেলে।আহত পিংকু পেশায় একজন রাজমিস্ত্রী।শুক্রবার কাজ বন্ধ থাকায় গ্রামের দোকানে বসে আড্ডা দিতে গিয়ে বন্ধুদের সাথে লুডু খেলায় বসে।খেলায় বাজির টাকা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে ছুরিকাঘাতে আহত হয় জানে আলম পিংকু।

ঘটনা সুত্রে জানা যায়,জুমার নামাজের সময় হয়েছে বলে লুডু খেলার টাকা বাকি রেখে চলে যাচ্ছিলো পিংকু।কিন্তু দোকানদার পারভেজ(এনাম)তাঁকে টাকা ছাড়া দোকান থেকে বের হতে দিচ্ছিলো না।হাতাহাতির এক পর্যায়ে পারভেজ তার দোকানে থাকা একটি ছুরি নিয়ে পিংকুর পেটে ডুকিয়ে দেয়।

পারভেজ একই এলাকার করিম বক্স ব্যাপারি বাড়ির(মসজিদ বাড়ী)চান মিয়া(বাবুল) এবং লিপি বেগমের ছেলে বলে জানা যায়।

আহত পিংকুকে পারভেজসহ দুপুর দুইটায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়া হয়।ডাক্তার পরিস্থিতির কথা চিন্তা করে ঢাকা মেডিকেল নেওয়ার পরামর্শ দিলে আহত জানে আলম পিংকুকে হাসপাতালে রেখেই পালিয়ে যায় ছুরিকাঘাতকারী পারভেজ।

আহত পিংকু বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।ঘাতক পারভেজ বর্তমানে পলাতক রয়েছে।এই বিষয়ে থানায় মামলা হয়েছে বলে জানা যায়।

এলাকাবাসী সুত্রে জানা যায়,পারভেজ ও জানে আলম পিংকু দু’জনেই একে অপরের মামাতো-ফুফাতো ভাই।

Comments (০)
Add Comment