সন্দ্বীপের ফুটবলার কাজী পিমনের পাশে দাড়ালেন আব্দুল কাদের মিয়া।

সন্দ্বীপের ফুটবলার কাজী পিমনের পাশে দাড়ালেন আব্দুল কাদের মিয়া।গতকাল সন্দ্বীপ উপজেলার বাউরিয়া ইউনিয়নে বিদ্যুৎ পৃষ্ট হয়ে পড়ে গিয়ে মারাত্মভাবে আহত হয় উদীয়মান ফুটবলার কাজী সাফায়েত পিমন।রাতেই তাকে লালবোট যোগে চট্টগ্রামে নিয়ে এসে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করানো হলে ডাক্তারের পরামর্শে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

শুরু থেকেই পিমনের সার্বিক অবস্থার তদারকি করছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদের মিয়া।

পিমনকে চট্টগ্রামে নিয়ে আসার পর তিনি রাত ১২ টায় হাসপাতালে ছুটে যান।সেখানে গিয়ে তিনি পিমনকে আইসিইউতে স্থানান্তর করা সহ ডাক্তারের সাথে পরামর্শকে করে তাকে লাইফ সাপোর্টের ব্যবস্থা করেন এবং সর্বোচ্চ আন্তরিকতার সাথে পিমনকে চিকিৎসা প্রদান করার জন্য ডাক্তাদের অনুরোধ জানান।

পিমনের সাথে সন্দ্বীপ থেকে আগত আত্মীয় স্বজনদের সাথে আব্দুল কাদের নিয়া কথা বলে তার চিকিৎসার জন্য সকল প্রকার সহযোগীতার আশ্বাস প্রদান করেন এবং যেকোন প্রয়োজনে কল করার জন্য অনুরোধ জানান।

এত রাতে এভাবে পিমনের পাশে দাঁড়িয়ে তার চিকিৎসায় সহযোগীতা করার জন্য তার আত্মীয় স্বজনরা আব্দুল কাদের মিয়ার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

Comments (০)
Add Comment