সন্দ্বীপে স্পীডবোটের ভাড়া কমবে-আশ্বাস সিদ্দিকুর রহমান জেলা পারিষদ সদস্যের।

চট্টগ্রাম জেলা পরিষদের সন্দ্বীপ থেকে নির্বাচিত সদস্য সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মুহাম্মদ ছিদ্দিকুর রহমান কে সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠান ২৬ নভেম্বর শনিবার সকাল ১০ টায় এনাম নাহার মোড় নিউ তাজ হোটেল রেষ্টুরেন্টের কনফারেন্স রুমে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার আহ্বায়ক ইলিয়াছ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ছিদ্দিকুর রহমান,তিনি বলেন আগে যাদের কাছে ঘাট ছিল তাহারা সন্দ্বীপবাসির প্রতি অবিচার করেছে,এখন যাহারা ঘাট পরিচালনা করে তাহাদের একবেলা খাবার অবস্হা ছিল না। এই ঘাট থেকে কোটি টাকার মালিক হয়ে চোখে শর্ষ্য ফুল দেখে জনগনের সুখ দুঃখ তাহারা ভূলে গেছে। তিনশো আশি টাকা স্পীডবোটের ভাড়া হতে পারে না। আমরা অবশ্যয় এ ভাড়া কমানোর ব্যবস্হা করবো। তিনি আরো বলেন জেলা পরিষদ একটি সামাজিক ও সেবামুলক প্রতিষ্ঠান।

আমি সদস্য হিসেবে নয় আপনাদের প্রতিনিধি হিসেবে নিরাপদ যাতায়াতের ব্যবস্হা করবো। বাংলাদেশ প্রেসক্লাব সন্দ্বীপ উপজেলার সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা কৃষি কর্মকতা মাসুদ হোসেন,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সন্দ্বীপ ফায়ার সার্ভিস ষ্টোশন অফিসার কিরিটি রঞ্জন বড়ুয়া,বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সদস্য সচিব দৈনিক জনবাণীর সন্দ্বীপ প্রতিনিধি পুষ্পেন্দু মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক সন্দ্বীপ শাখার ব্যবস্হাপক আকতারুজাম্মান সুজন,আহসান জামিল টেকনিক্যাল সেন্টারের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল হাসান,আজিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষ্ণু পদ রায়,বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক সাপ্তাহিক উপনগরের রির্পোটার জামাল আবদুল নাছির শাহী, দৈনিক মানব কন্ঠের সন্দ্বীপ প্রতিনিধি বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মিলাদ মোদাচ্ছির,দৈনিক আশ্রয় প্রতিদিন ও দ্যা নিউজ প্লাস টিভির সন্দ্বীপ প্রতিনিধি বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক কাউছার মাহামুদ দিদার,দৈনিক মাতৃজগত পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সদস্য সাদ্দাম হোসেন,দেশ বাংলা একাত্তর নিউজের সন্দ্বীপ প্রতিনিধি বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ শাখার সদস্য ফয়সাল আশীর প্রমুখ।

Comments (০)
Add Comment