সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

আজ রবিবার (০৫ ডিসেম্বর) সকাল ১১.০০ ঘটিকায় শহীদ মুক্তিযোদ্ধা কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেড পুলিশ লাইনস্, সিরাজগঞ্জে জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়। সভার শুরুতেই সিরাজগঞ্জ পুলিশ লাইনসে্ কর্মরত এসআই (সশস্ত্র)/৩৮ আবুল কালাম আজাদ-এর অকাল মৃত্যুতে জেলা পুলিশের পক্ষ থেকে শোক ও গভীর সমবেদনা এবং ০১ (এক) মিনিট নিরবতা পালন করা হয়।

কল্যান সভা চলাকালীন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী পুলিশ অফিসার ও ফোর্সদের নগদ অর্থ পুরস্কৃত করা হয়। পুলিশ সুপার তার বক্তব্য সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান এবং শৃঙ্খলা বজায় রেখে দেশ প্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগনের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন। সভাপতি মহোদয় শীতকালে স্বাস্থ্য সচেতন হওয়ার জন্য সকলকে নির্দেশ প্রদানসহ নিজেরা পরিষ্কার পরিচ্ছন্ন থাকা এবং আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার নির্দেশনা প্রদান করেন। এ সময় শাহজাদপুর সার্কেল অফিসে কর্মরত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ আব্দুল আউয়াল, সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি হওয়ায় সভাপতি মহোদয় র‍্যাংক ব্যাজ পরিধান করান।

এরপর বেলা ১.৩০ ঘটিকায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মহোদয়ের সভাপতিত্বে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। এ সময় পুলিশ সুপার, প্রত্যাশিত আইনগত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয়, সে বিষয়ে গুরত্বারোপ করেন। বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করাসহ সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করেন।

এ সময় উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments (০)
Add Comment