স্বাধীনতা পরবর্তী প্রথমবারের মত কোন জেলা প্রশাসকের পরিদর্শন ও মতবিনিময় সভা

স্বাধীনতা পরবর্তী কোন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জুয়েল রানা আজ প্রথমবারের মতো বরকল উপজেলার দুর্গম বড় হরিণা ইউনিয়নের শুকনাছড়ি গ্রামে পরিদর্শন ও এলাকাবাসীদের সাথে মতবিনিময় করেন।

গত কাল ১৪ ই জানুয়ারি রোজ শুক্রবার পার্বত্য রাঙামাটির জেলার দুর্গম ও প্রাচীনতম উপজেলা বড় হরিনা ইউনিয়নের শ্রীনগর বাজার ও শুকনাছড়ি গ্রামে কম্বল ও শিশু খাদ্য বিতরণ করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক  মোঃ মিজানুর রহমান।

এছাড়াও তিনি বড় হরিনা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

জেলা প্রশাসক অত্র অঞ্চলের এলাকাবাসীর বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হয়ে দুর্গম এ জনপদের জীবন মান উন্নয়নে সার্বিক সহযোগীতা প্রদান করবেন মর্মে মতামত ব্যক্ত করেন।এছাড়াও তিনি অত্র অঞ্চলের পর্যটন ক্ষেত্রে বিকাশ ও বড় হরিণা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে আর্থিক অনুদানসহ তাদের দাবি অনুযায়ী শহীদ মিনার নির্মাণের প্রতিশ্রুতি দেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মো মামুন, উপজেলা চেয়ারম্যান বিধান চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান শ্যাম রতন চাকমা, অফিসার ইনচার্জ মো নাসির উদ্দিন, উপজেলার অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধি এ পরিদর্শনে উপস্থিত ছিলেন।

এরপর উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে স্কুলের ক্রীড়া টিমকে স্কুলের নাম প্রিন্টেডসহ জার্সি ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

Comments (০)
Add Comment