১৬ ডিসেম্বরের মধ্যে নাইক্ষ্যংছড়িকে মাদক মুক্ত করবঃ ওসি আলমগীর হোসেন

এম,এ,হাকিমঃ বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন এলাকায় মাদক মুক্ত করবে বলে ঘোষনা করেছেন নাইক্ষ্যংছড়ি থানা ওসি।বাংলাদেশে ১৬ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ ঘোষনা করতে যাযা প্রয়োজন হয়, নাইক্ষ্যংছড়িতে সে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এবং ইতিমধ্যে নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৩জন মাদক কার্বারিকে জেলে পাঠানো হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ডিসেম্বরে মাদক মুক্ত দেশ ঘোষনা করার জন্য যা যা প্রস্তুত গ্রহণ করতে হয় সব প্রস্তুত গ্রহণ করেছে নাইক্ষ্যংছড়ি প্রশাসন।উল্লেখ্য বাংলাদেশকে মাদক মুক্ত করতে যে ঘোষনা এসেছে। ঘোষনার বাস্তবায়ন করতে বাংলাদেশে সবখানে মাদক বিরোধী অভিযান চালু হয়েছে। তা বাস্তবায়ন করতে নাইক্ষ্যংছড়ি সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

গত ২৫শে জুন ২০২০ নতুন ওসি হিসেবে নাইক্ষ্যংছড়ি থানায় যোগদান করি। যোগদানের পর থেকে নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৯ দিনে ২৩ জন কে কারাগারে পাঠাতে সক্ষম হয়েছি। এবং মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ গঠনের যে ঘোষনা রয়েছে নাইক্ষ্যংছড়ি তা বাস্তবায়ন করা হবে বলে জানান নাইক্ষ্যংছড়ি থানা ওসি মোহাম্মদ আলমগীর হোসেন।

Comments (০)
Add Comment