১৯ বছর পর র‍্যাবের হাতে আটক ৭ মামলার আসামি।

প্রতারণা করে অর্থ আত্মসাৎসহ ৭ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ জাফর আহাম্মদ(৬১)দীর্ঘ ১৯ বছর পলাতক থাকার পর চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা হতে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭,চট্টগ্রাম বিশেষ সংবাদের ভিত্তিতে গত ৩১শে মার্চ আনুমানিক সাড়ে আটটায় চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারণা করে অর্থ আত্মসাৎসহ ৭ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী জাফর আহাম্মদ(৬১)কে আটক করতে সক্ষম হয়।খাগড়াছড়ি জেলার দীঘিনালা থানার আওতাধীন ৩১নং বোয়ালখালীর হাজী মফজ্জল আহাম্মদের ছেলে এই জাফর আহাম্মদ।

খাগড়াছড়ি জেলার দীঘিনালা এলাকায় প্রতারণা করে অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অপকর্ম করে আইন শৃংখলা বাহিনীর থেকে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১৯ বছর যাবৎ চট্টগ্রামসহ বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করে ছিল।সর্বশেষ চট্টগ্রাম মহানগরীর চাঁদগাও আত্মগোপন করে ছিল।

এছাড়া সিডিএমএস পর্যালোচনা করে জাফর আহাম্মদের বিরুদ্ধে খাগড়াছড়ি জেলার দীঘিনালা থানায় প্রতারণা করে অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অপকর্মের ০৭টি মামলা পাওয়া গেছে র‍্যাব সুত্রে জানা যায়।গ্রেফতারকৃত আসামী জাফর আহাম্মদকে থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments (০)
Add Comment