কাতারে সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরামের অভিষেক অনুষ্ঠিত।

0 ২০০,৩০৪

সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের অভিষেক ২০২২ অনুষ্ঠিত হয়েছে,রাজধানী দোহার নিউ জামান রেস্টুরেন্টে সংগঠনের সহ-সভাপতি মইনুল শুভর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের সম্মানিত সভাপতি শাহাদাত হোসেন হৃদয়।

 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরিফুল হক সাজু-সাধারণ সম্পাদক কাতার বিএনপি ও সদস্য সচিব,মধ্যেপ্রাচ্য সুবর্নজয়ন্তী উদযাপন কমিটি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসমাইল মনসুর,সভাপতি বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী কাতার ও সহ-সভাপতি কাতার বিএনপি।মঞ্চে উপস্থিত ছিলেন কাতার বিএনপি’র সহ-সভাপতি আব্বাস উদ্দিন।যুগ্ম সম্পাদক মহিউদ্দিন কাজল ও আইনুল কবির বাবু।

 

এছাড়াও উপস্থিত ছিলেন সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের প্রতিষ্ঠাতা উপদেষ্টা ইসমাইল দিদার।আরো উপস্থিত ছিলেন ফোরামের সিনিয়র সহ-সভাপতি সোহেল মোস্তফা ও অন্যতম সহ-সভাপতি মোস্তফা কামাল।সহ-সভাপতি শাহজাহান, জাপর ও  রিপন।সাধারণ সম্পাদক,আতিক উল্লাহ আতিক।

 

এতে বক্তব্য রাখেন কাতার বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ ফোরামের যুগ্ম সম্পাদক সোহেল তাজ,সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন,সহ সাধারণ সম্পাদক শামীম খান,সহ দপ্তর সম্পাদক এম এ মান্নান সহ আরো অনেকে।

 

ভিডিও কনফারেন্সে ভার্চুয়াল বক্তব্য রাখবেন সন্দ্বীপ বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন ও জামসেদুর রহমান এবং সাবেক ছাত্রনেতা ও সন্দ্বীপ উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আজমত আলী বাহাদুর। এছাড়াও বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল।

 

সংগঠনের সহ-সভাপতি আলমগীর হুজুরের মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয় সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতার এর অভিষেক অনুষ্ঠান।

 

সভায় ফোরামের নেতাকর্মীরা কমিটমেন্টে আবদ্ধ হয় সকল গ্রুপিং ঊর্ধ্বে গিয়ে দেশ ও দলের জন্য কাজ করে যাবেন।আগামীতে সন্দীপ উপজেলা বিএনপি থেকে যাকে নমিনেশন দেবে তার জন্য কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!