সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে সভা করেছে প্রবাসী সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ প্রেস ক্লাব কাতার’।

0 ৭৮০,৮৮০

জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার বিচার দাবিতে সভা করেছে প্রবাসী সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ প্রেস ক্লাব কাতার’।এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানান,স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে কাতারের রাজধানী দোহার একটি রেস্তোরাঁয় এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সদস্য কাজী মোহাম্মদ শামীমের সঞ্চালনায় এবং আহ্বায়ক কমিটির জ্যেষ্ঠ সদস্য আনোয়ার হোসেন মামুনের সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন ক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য সচিব আকবর হোসেন বাচ্চু,সদস্য এম এ সালাম,সদস্য আহসান উল্লাহ সজীব,সদস্য জি এম আকাশ,সদস্য সজল মালাকার,সদস্য মহিউদ্দিন চৌধুরী,সদস্য আবদুল জলিল ও বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতারের সভাপতি আমিনুল হক কাজল।

‘সুষ্ঠু তদন্ত ও বিচারহীনতার কারণে সন্ত্রাসীদের ঔদ্ধত্য ক্রমশ বেড়ে গেছে’ বলে মত দেন বক্তারা।

গত বুধবার রাতে জামালপুরের বকশিগঞ্জের পাথাটিয়ায় ডাচ্-বাংলা ব্যাংকের বুথের সামনে নাদিমের ওপর হামলা চালায় একদল অস্ত্রধারী। বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গোলাম রব্বানী নাদিম জামালপুরের বকশিগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমের চর গ্রামের আবদুল করিমের ছেলে।তিনি একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি এবং বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!