আকবরশাহ এলাকায় ৫০ বোতল ফেনসিডিল ও ১৭ কেজি গাঁজা সহ ৩ জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

0 ৬৮৯,৮৭৬

চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ এলাকায় ৫০ বোতল ফেনসিডিল ও ১৭ কেজি গাঁজা সহ ৩ জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।মাদক ব্যবসায়ী ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে একটি যাত্রীবাহী বাসযোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা নিয়ে চট্টগ্রামের দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭,চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ১৪ জুন ২০২৩ ইং তারিখে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানাধীন গ্লাসকো এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।এ সময় একটি সন্দেহজনক বাসকে থামানোর সংকেত দিলে বাসটি চেকপোষ্টের সামনে এসে থামায়।বাসটি থামার সংগে সংগে তিন জন মহিলা হাতে ব্যাগসহ বাস থেকে নেমে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী কুমিল্লা চৌদ্দগ্রামের মৃত শাহ আলমের মেয়ে রিনা আক্তার নিপু,আবুল কালামের মেয়ে তানিয়া বেগম এবং মৃত সোলাইমানের মেয়ে রাবেয়া বেগমকে আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামীদের হেফাজতে থাকা ব্যাগ হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে মোট ৫০ বোতল ফেন্সিডিল ও ১৭ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,তারা পরস্পর যোগসাজশে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামের বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!