সন্দ্বীপ থানার অভিযানে স্বর্ণালংকার সহ ৫ ডাকাত গ্রেফতার।

0 ৮৭৫,৫০৩

চট্টগ্রামের সন্দ্বীপে পাঁচ ডাকাতসহ লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে সন্দ্বীপ থানা পুলিশ।গত ১৫ই মার্চ সাড়ে তিনটায় বাউরিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ডের এ.টি.এম শামসুল আলমের বাড়ির আকতার হোসেন মামুনের বসত ঘরে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।এসময় ডাকাতদল মামুনের বিল্ডিং এর ছাদের লোহার দরজার ছিটকানি কেটে সু-কৌশলে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে।

মামুন বাদী হয়ে সন্দ্বীপ থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেন।এ ঘটনায় দীর্ঘ এক মাসের তদন্ত শেষে এপর্যন্ত ৫ ডাকাতকে আটক করেছে সন্দ্বীপ থানা পুলিশ।

আটককৃতরা হলেন,মগধরা ৩নং ওয়ার্ডের মৃত আবদুল নবীর ছেলে নুরুল আবছার,বাউরিয়া ৪নং ওয়ার্ডের কলির গো বাড়ির ইদ্রিস আলমের ছেলে সোহেল,কালাপানিয়া ৮নং ওয়ার্ডের সেলিম সওদাগরের বাড়ির মনির হোসেনের ছেলে রুবেল,মগধরা ৬নং ওয়ার্ডের ওহিদ সুকানির বাড়ির শফি উল্ল্যাহর ছেলে মিজানুর রহমান,উরিরচর ৬নং ওয়ার্ডের বাহারের বাড়ির মোহাম্মদ বাহারের ছেলে সিরাজ।নুরুল আবছার ও সোহেল রানাকে আগেই আদালতে চালান করা হয়েছে।

সকালে সন্দ্বীপ থানার আয়োজনে থানা চত্ত্বরে প্রেস বিফিং এ তথ্য নিশ্চিত করেন সন্দ্বীপ থানা অফিসার ইনচার্জ কবির হোসেন(পিপিএম)।এসময় তিনি বলেন পুলিশ সুপার এস এম শফিউল্লাহ এর তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম)আসাদুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম নায়হানুল বারীর দিক নির্দেশনায় একটি পুলিশ টিম গঠন করে বিজ্ঞান ভিত্তিক তদন্তে ডাকাতির মালামাল উদ্ধার করি।

তিনি আরো জানান,গত ১৫ মার্চ সন্দ্বীপ বাউরিয়া ইউনিয়নে ঘটে যাওয়া ডাকাতির ঘটনায় জড়িতদের আটক করা হয়েছে।এ সময় তাদের কাছ থেকে ৯ ভরি স্বর্ণ,নগদ ৭১৬৫ টাকা,দুইটি মোবাইল,একটি মোটর সাইকেল,একটি বাইসাইকেল ও ডাকাতির সরঞ্জাম উদ্বার করা হয়।আমাদের তদন্ত অব্যাহত থাকবে।

ডাকাতির ঘটনায় সন্দ্বীপ থানায় একটি মামলা হয়। তদন্তের ভিত্তিতে আসামী নুরুল আবছার,সহেল রানা, রুবেল,মিজানুর রহমান ও সিরাজকে আটক করে সন্দ্বীপ থানা পুলিশ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!