আশার “ঋণ কর্মসূচী ও খেলাপী পরিস্থিতি” উন্নয়নকল্পে ফোকাস গ্রুপ মিটিং অনুষ্ঠিত।

0 ৮৭৫,৫১২

দেশের শীর্ষস্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা আশার “ঋণ কর্মসূচী ও খেলাপী পরিস্থিতি” উন্নয়নকল্পে ফোকাস গ্রুপ মিটিং চট্টগ্রাম বিভাগের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম নগরীর ষ্টেশন রোডস্থ হোটেল দি এ্যালিনার কনফারেন্স রুমে উক্ত মিটিং অনুষ্ঠিত হয়।

ফোকাস গ্রুপ মিটিংয়ে আশা চট্রগ্রাম বিভাগের আওতাধীন ১১টি ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার,৭জন রিজিওনাল ম্যানেজার,৩জন ডিস্ট্রিক্ট ম্যানেজার এবং ৩জন বিভাগীয় কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের ২৬জন কর্মকর্তা অংশগ্রহন করেন।

চট্রগ্রামের ডিভিশনাল ম্যানেজার এমএম নফিজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত ফোকাস গ্রুপ মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার কেন্দ্রীয় কর্যালয়ের ডিরেক্টর(প্রোগ্রাম)হামিদুল ইসলাম।এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়েন্ট ডিরেক্টর(প্রোগ্রাম)মুহাম্মদ রিজওয়ানুল আলম।

ফোকাস গ্রুপ মিটিংয়ে ঋণ কর্মসূচী ও খেলাপী পরিস্থিতি উন্নয়নকল্পে প্রতিবন্ধকতা,চ্যালেন্জসমূহ নিয়ে ব্যাপক আলোচনা এবং মতবিনিময় করা হয়।উপস্থিত সকল অংশগ্রহণকারীগণ তাদের মতামত তুলে ধরেন বিস্তারিত আলোচনা এবং মতবিনিময় সভায় সংস্থার কার্য্যক্রমের লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয় এবং গৃহিত সিদ্ধান্ত সমূহ চলমান বৎসরের জুন মাসের মধ্যে অংশগ্রহনকারী সকল ব্রাঞ্চের ম্যানেজারদের তাদের নিজ নিজ ব্রাঞ্চের সকলকে সচেতনতার সহিত যার যার অবস্থানে থেকে দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেওয়া হয়।

উল্লেখ্য,চলমান প্রক্রিয়ায় ঋণ কর্মসূচী ও খেলাপী পরিস্থিতি উন্নয়নকল্পে আশা কর্তৃক সারা দেশের সকল বিভাগীয় কার্যালয়ের মাধ্যমে পর্যায়ক্রমে এ ফোকাস গ্রুপ মিটিং আয়োজন করা হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!