সন্দ্বীপের গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি সুমন র‍্যাবের হাতে আটক।

0 ৮৭৫,৫১৪

চট্টগ্রামের সন্দ্বীপে ২০১৫ সালে গণধর্ষণের শিকার ভূক্তভোগী ভিকটিমের ভাই বাদী হয়ে নারী ও শিশু দমন আইনে সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেন।উক্ত মামলায় পুলিশের প্রতিবেদন ও সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত ভাবে সত্য প্রমাণিত হওয়ায় আদালত গত ১৮ই সেপ্টেম্বর ২০২৩ইং তারিখ আসামি সুমনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

র‌্যাব-৭,চট্টগ্রাম এই গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত অব্যাহত রাখে।নজরদারীর এক পর্যায়ে র‌্যাব জানতে পারে গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সুমন আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে ছদ্মনামে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন নাজিরহাট এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭,চট্টগ্রামের একটি আভিযানিক দল গতকাল রাত নয়টার বিশেষ অভিযানে সুমনকে গ্রেফতার করতে সক্ষম হয়।সুমনের বাড়ি সন্দ্বীপ হরিশপুর ইউনিয়নে।তার পিতার নাম ছিদ্দিক।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ডপ্রাপ্ত এবং ২০ হাজার টাকা অর্থদন্ডপ্রাপ্ত পলাতক আসামি মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!