চট্টগ্রামে সিএমপির উদ্যেগে শীতার্তদের কম্বল বিতরণ।

0 ৮৭৫,৪৬৯

একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়।আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করা উচিত বলে আমি মনে করি।জনসেবায় আত্মনিবেদন করা পরম এবাদত।সমাজের বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করে আর্তমানবতার সেবায় এগিয়ে আসা উচিত।এই মহৎ কাজে কেডিএস গ্রুপ এগিয়ে আসায় ধন্যবাদ জানাই।

বৃহস্পতিবার(১১ জানুয়ারি)শীতার্ত অসহায়,দুস্থ ও এতিমদের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ(সিএমপি) কমিশনার কৃষ্ণপদ রায় এসব কথা বলেন।

দামপাড়ার সিএমপির জনক চত্বরে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেডিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সেলিম রহমান।

কেডিএস গ্রুপের এমডি সেলিম রহমান বলেন,শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই।শীতার্ত মানুষের কষ্ট লাঘবে এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আর্তমানবতার সেবায় অসহায়,দুস্থ ও গরিব মানুষের মাঝে কম্বল বিতরণ করছি আমরা।অনুষ্ঠানে শীতার্তদের মধ্যে বিতরণের লক্ষ্যে কেডিএস গ্রুপের পক্ষ থেকে ৫০০ কম্বল সিএমপির কাছে হস্তান্তর করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ)এমএ মাসুদ,অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম অ্যান্ড অপারেশন)আ স ম মাহতাব উদ্দিন,অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক) আবদুল মান্নান মিয়া,উপ-পুলিশ কমিশনার(সদর) আব্দুল ওয়ারীশসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কেডিএস গ্রুপের প্রটোকল হেড সুমন চৌধুরী এবং সিনিয়র ম্যানেজার এইচআর অ্যান্ড অ্যাডমিন সুবীর দাশ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!