চট্টগ্রামে র‍্যাবের অভিযানে ১৪ বছরের সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার।

0 ৮৭৫,৪৮৮

চট্টগ্রামে র‍্যাবের পৃথক অভিযানে নাশকতা ও ডাকাতি সংক্রান্ত মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক দুজন দুর্ধর্ষ আসামিকে গ্রেফতার করা হয়েছে।সোমবার র‌্যাব-৭,চট্টগ্রাম পৃথক দুইটি অভিযান পরিচালনা করে চট্টগ্রাম মহানগরীর ডবলমুড়িং এবং পাহাড়তলী এলাকা থেকে এদুজন জন দুর্ধর্ষ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানার মামলা নং-২৫, তারিখ ১১ মার্চ ২০১০, জিআর নং-১২৯/১৫, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড ১৮৬০ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১৪ বছর ধরে পলাতক আসামি মনির হোসেন মনু চট্টগ্রাম মহানগরীর ডবলমুড়িং থানাধীন ঈদগাহ কাঁচাবাজার এলাকায় অবস্থান করছে।উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ চট্টগ্রাম এবং র‌্যাব-১১, নারায়ণগঞ্জ এর যৌথ আভিযানিক দল সোমবার বিকেল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি চন্দ্রগঞ্জ থানাধীন দেওপাড়ার আবুল হোসেন ওরফে আবু দালালের ছেলে মনির হোসেন মনুকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ সে বর্ণিত নাশকতা মামলায় ১৪ বছর ধরে পলাতক আসামি মর্মে স্বীকার করে।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭,চট্টগ্রাম জানতে পারে যে,নোয়াখালী জেলার বিশেষ ট্রাইবুনাল মামলা নং-৫০/০৮,জিআর নং-১২৯/১৫ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১৬ বছর ধরে পলাতক আসামি দেলোয়ার চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন সাইরপাড়া এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭,চট্টগ্রাম এবং র‌্যাব-১১, নারায়ণগঞ্জ এর যৌথ আভিযানিক দল সোমবার বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি নোয়াখালীর বেগমগঞ্জের মিয়াপুর এলাকার আবু তাহেরের ছেলে দেলোয়ারকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ সে বর্ণিত ডাকাতির মামলায় ১৬ বছর ধরে পলাতক আসামি মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!